1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
ঢাকা কলেজের পাশে কবি নজরুল কলেজ শিক্ষার্থীরা | দ্বীপ নিউজ
April 27, 2024, 12:31 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

ঢাকা কলেজের পাশে কবি নজরুল কলেজ শিক্ষার্থীরা

  • আপডেটের সময় : মঙ্গলবার, এপ্রিল ১৯, ২০২২
  • 341 ভিউ

শফিউল আলম: (ঢাকা থেকে)

ঢাকা কলেজের পাশে কবি নজরুল সরকারি কলেজ শিক্ষার্থীরা শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় কবি নজরুল সরকারি কলেজের শিক্ষার্থীরা ঢাকা কলেজের পাশে দাঁড়িয়েছেন। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের শিক্ষার্থীরা পুরো ঢাকা শহর অচল করে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন।

মঙ্গলবার (১৯ এপ্রিল) কবি নজরুল সরকারি কলেজের মূল ফটকে এক মানববন্ধনে ঢাকা কলেজের শিক্ষার্থীদের মারধরের ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে এ হুঁশিয়ারি দেন কবি নজরুল কলেজের শিক্ষার্থীরা।

দুপুর ১২টার দিকে কবি নজরুল কলেজের মূল ফটক থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন শিক্ষার্থীরা। তারা ‘উই ওয়ান্ট জাস্টিস’, ‘আমার ভাই মেডিকেলে কেন, প্রশাসন জবাব চাই’, ‘হামলাকারীর কালো হাত ভেঙে দাও গুড়িয়ে দাও’ এসব স্লোগান দিতে থাকে।

বিক্ষোভ মিছিল শেষে ইতিহাস বিভাগের শিক্ষার্থী শিমুল আহমেদ বলেন, ঢাকা কলেজে শিক্ষার্থীদের ওপর হামলা করেছে নিউমার্কেটের ব্যবসায়ীরা। তাদের সাহস হয় কীভাবে সাধারণ শিক্ষার্থীদের গায়ে হাত তোলার? পুলিশও রাবার বুলেট ও টিয়ার শেল ছুঁড়েছে। শিক্ষার্থীদের ওপর এমন বর্বর হামলার প্রতিবাদ জানাই। দ্রুত বিচার না হলে আমরা সাত কলেজ পুরো ঢাকা শহর অচল করে দেব।

ইংরেজি বিভাগের শিক্ষার্থী বাপ্পী বলেন, ব্যবসায়ী ও পুলিশ মিলে শিক্ষার্থীদের ওপর হামলা করেছে। আমরা এর বিচার চাই। দ্রুত বিচার না হলে কঠোর কর্মসূচিতে যেতে বাধ্য হব। বন্ধু ঢাকা কলেজ থেকে কল দিয়ে বলছে, আমাদের বাঁচা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!