1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
দেশে গত ২৪ ঘন্টায় করোনা রোগী শনাক্ত হয়েছে ৩৬৮২ জন এবং মৃত্যুতে রেকর্ড | দ্বীপ নিউজ
May 17, 2024, 4:23 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দেশে গত ২৪ ঘন্টায় করোনা রোগী শনাক্ত হয়েছে ৩৬৮২ জন এবং মৃত্যুতে রেকর্ড

  • আপডেটের সময় : মঙ্গলবার, জুন ৩০, ২০২০
  • 288 ভিউ

অনলাইন ডেস্ক:

গত ২৪ ঘণ্টায় সারাদেশে নমুনা পরীক্ষা করা হয়েছে ১৮৪২৬ টি। উক্ত নমুনা পরীক্ষার ভিত্তিতে গত ২৪ ঘন্টায় সারাদেশে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ৩৬৮২ জন, তা নিয়ে সারাদেশে মোট শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ লক্ষ ৪৫ হাজার ৪৮৩ জনে।

গত ২৪ ঘণ্টায় সারাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৬৪ জনের মৃত্যু হয়েছে এ নিয়ে সারাদেশে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৮৪৭ জনে এবং নতুন করে ১৮৪৪ জন সুস্থ হয়েছেন তা এ নিয়ে সারাদেশে মোট সুস্থ হলেন ৫৯ হাজার ৬২৪ জন।

গত ৮ই মার্চ বাংলাদেশে প্রথম করোনা শনাক্ত হয়েছে, দেশে করোনা সংক্রমণের আজ ১১৫ তম দিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড হয়েছে এবং দেড় লাখ ছুঁই ছুঁই আক্রান্তের সংখ্যা।

আজ ৩০ জুন দুপুরে করোনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!