1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর দেয়া শুভেচ্ছা উপহার বিতরণ শুরু মাতারবাড়িতে | দ্বীপ নিউজ
April 26, 2024, 6:01 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর দেয়া শুভেচ্ছা উপহার বিতরণ শুরু মাতারবাড়িতে

  • আপডেটের সময় : শুক্রবার, এপ্রিল ৩০, ২০২১
  • 308 ভিউ

এম বশির উল্লাহ মহেশখালী ।

শুক্রবার ৩০এপ্রিল মাতারবাড়িতে এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার রাশেদুলি ইসলাম।

জানা গেছে, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ও উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের সার্বিক সহযোগিতায় করোনাকালীন সময়ে অসহায় দুঃস্থ ও কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের জন্য ২লাখ ৫০ হাজার টাকা করে বরাদ্ধ দিয়েছে সরকার। প্রতিজন ৪৫০/-(চারশত পঞ্চাশ টাকা)
সকল উপজেলায় ২৮ এপ্রিল থেকে শুভেচ্ছা উপহার বিতরণ শুরু করেছে উপজেলা প্রশাসন।

৩০ এপ্রিল মাতারবাড়ি ইউনিয়নের সিএনজি ষ্টেশনে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ শতাধিক সিএনজি চালকদের মাঝে এই অর্থ তুলে দেন। এসময় মাতারবাড়িতে অথ বিতরনে নিয়োজিত ট্যাগ অফিসার সহ স্থানীয় ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিতরন কালে ইউপি চেয়ারম্যান সাধারন মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলার উপর গুরুত্বারোপ করা করে সরকারী নিদের্শনা মেনে চলার আহবান করেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম বলেন, করোনা কালে কর্মহারা বিভিন্ন পেশার শ্রমিকসহ সমাজের অস্বচ্ছল ব্যক্তিরা এই তালিকায় অগ্রাধিকার পাবেন।

তিনি আরও বলেন, মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক বর্তমানে অসুস্থ এবং তিনি ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। মহেশখালী উপজেলার দুর্দশাগ্রস্থ পরিবারকে সহযোগীতা করার জন্য প্রশাসনের সকল স্তরে সব সময় দিকনির্দেশনা দিচ্ছেন। তাঁর পরামর্শে সমস্ত উপজেলায় আরো ত্রাণ কার্যক্রম বৃদ্ধির চেস্টা অব্যাহত রয়েছে, এছাড়া মাননীয় সংসদ সদস্য সমাজের স্বচ্ছল ব্যাক্তিদেরকে দেশের এই দুর্যোগকালীন সময়ে অসহায় মানুষদের সহায়তা প্রদান করার জন্য আহ্বান জানিয়েছেন।

মহেশখালী উপজেলার সাধারন খেটে খাওয়া মানুষ ও করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত মানুষ মাননীয় প্রধানমন্ত্রীর এ কার্যক্রমের আনন্দিত ও তাঁর জন্য আল্লাহর কাছে দোয়া করছেন এবং একইসাথে অত্র উপজেলার মাননীয় সংসদ সদস্য জনাব আশেক উল্লাহ রফিক মহোদয়ের দ্রুত রোগমুক্তির জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!