1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
ফের মহেশখালীতে আরো ৫জন করোনা পজেটিভ | দ্বীপ নিউজ
May 5, 2024, 5:34 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

ফের মহেশখালীতে আরো ৫জন করোনা পজেটিভ

  • আপডেটের সময় : শুক্রবার, মে ২২, ২০২০
  • 309 ভিউ
ফাইল ছবি

 নিউজ রুম:-

মহেশখালী প্রতিনিধি:-

কক্সবাজার মহেশখালী উপজেলার একই পরিবারের ৫ জন করোনা আক্রান্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষায় তাদের রিপোর্ট পজেটিভ আসে।পারিবারিক সূত্রে পরিবারের করোনা আক্রান্ত এক সদস্য থেকেই তাদের ভাইরাসটি ছড়ায় বলে জানা যায়।

গত ১৫ মে উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের সাদ উদ্দীনের করোনা পজেটিভ আসে। এরপর তার পরিবারের ৮ সদস্যের স্যাম্পল সংগ্রহ করা হয়। তাদের মধ্যে ৫ জনের করোনা পজেটিভ আসে।মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায় বাকি ৩ জনের রিপোর্ট এখনো আসেনি।

সাদফের উদ্দীন চট্টগ্রাম মেডিকেলে তার বাবাকে চিকিৎসা জন্য নিয়ে গেলে সেখান থেকে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!