1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
বাঁশখালীতে সিএনজি-ডাম্পার মুখোমুখি সংঘর্ষ; মাতারবাড়ীর এক মহিলা নিহত | দ্বীপ নিউজ
April 29, 2024, 5:39 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

বাঁশখালীতে সিএনজি-ডাম্পার মুখোমুখি সংঘর্ষ; মাতারবাড়ীর এক মহিলা নিহত

  • আপডেটের সময় : শুক্রবার, জুন ৪, ২০২১
  • 399 ভিউ

দ্বীপ নিউজ ডেস্ক:

বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের বণীগ্রাম জুন্নারটেক এলাকায় ডাম্পার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক মহিলা যাত্রীর ঘটনাস্থলে মৃত্যু হয়েছে এবং এক শিশু আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ শুক্রবার সকাল ১১ টায় উক্ত সড়ক দূর্ঘটনাটি ঘটে।

নিহত মহিলা যাত্রী মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের স্থানীয় ৬নং ওয়ার্ড তিতামাঝির পাড়ার মৃত নজির আহমদের মেয়ে সোহাগ বেগম বলে জানাগেছে। আহত শিশুটি উক্ত সড়ক দূর্ঘটনায় নিহত সোহাগ বেগমের সন্তান।

উক্ত দুর্ঘটনায় ঘটনাস্থলে মহিলা যাত্রীর মৃত্যু হয়েছে বলে জানাযায় এবং তাঁর কাছ থেকে পাওয়া জাতীয় পরিচয়পত্রের সূত্রে নিহতের পরিচয় জানাযায়।

দূর্ঘটনায় আহত শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বাঁশখালী রামদাস হাট বিট পুলিশ সূত্রে জানাযায়, নিহত মহিলাটির লাশ বিট পুলিশের কাছে রয়েছে এবং তাঁর লাশ হস্তান্তরের জন্য স্বজনদের অপেক্ষায় আছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!