1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে প্রকাশ্যে দিবালোকে কুপিয়ে হত্যা | দ্বীপ নিউজ
May 5, 2024, 3:25 pm
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

মহেশখালীতে আবদুল গফুর নামে এক ব্যক্তিকে প্রকাশ্যে দিবালোকে কুপিয়ে হত্যা

  • আপডেটের সময় : সোমবার, জানুয়ারি ১১, ২০২১
  • 330 ভিউ

গাজী আবু তাহের: (মহেশখালী)

মহেশখালীতে পূর্ব শত্রুতার জের ধরে আবদুল গফুর (৪০)নামের এক ব্যক্তিকে প্রকাশ্যে দিবালোকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

আজ ১১ জানুয়ারি (সোমবার) সকাল ১১ঘটিকার সময় উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মুন্সিরডেইল লোয়ান্যা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ওই এলাকার ফিরোজ মিয়ার পুত্র বলে জানা যায় গেছে।

নিহতের পিতা জানান-পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার সদ্য জেলফেরত অছিউর রহমানের পুত্র ইউসুফ জালাল এর নেতৃত্বে একদল সন্ত্রাসী নিহত আবদুল গফুরকে মারার জন্য পাগড়াও করে। এক পর্যায়ে তাকে ধরে প্রকাশ্যে দিবালোকে উপর্যপুরি কোপায়। কোপে মারাত্মক জখম হয় আবদুল গফুর।

স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হয়ে কক্সবাজারে নেওয়ারপথে পৌরশহর গোরকঘাটা বাজারে পৌঁছাতেই মৃত্যুর খোলে ঢলে পড়েন আবদুল গফুর।

এলাকায় তাঁর মৃত্যুর সংবাদ প্রকাশপেলে শোকের ছায়া নেমে আসে। বর্তমানে নিহতের লাশ মহেশখালী সদর হাসপাতালে আছে।

মহেশখালী থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল জানান,আবদুল গফুর নামের ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করতে এলাকায় পুলিশের অভিযান চালানো হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!