1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে এক বহাদ্দারকে কুপিয়ে জখম, থানায় এজাহার দায়ের | দ্বীপ নিউজ
May 4, 2024, 4:23 pm
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

মহেশখালীতে এক বহাদ্দারকে কুপিয়ে জখম, থানায় এজাহার দায়ের

  • আপডেটের সময় : শনিবার, আগস্ট ১৯, ২০২৩
  • 195 ভিউ

গাজী মোহাম্মদ আবু তাহের:

মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের তাজিয়াকাটার পশ্চিমে জব্বইরগ্যার কুম নামক স্থানে রাস্তার উপর পূর্বের শত্রুতার জেরধরে কুতুবজোম নয়াপাড়া এলাকার দুলু মিয়া (৩৫) পিতা-মৃত আবু ছৈয়দ সহ অপরাপর ২ জন, দিনদুপুরে টমটম গাড়ী গতিরোধ করে লেদু মিয়া বহদ্দার কে কুপিয়ে জখম করে ২ লক্ষ টাকা ছিনতাই এর অভিযোগে লেদুমিয়ার ভাই শফিউল আলম বাদী হয়ে মহেশখালী থানায় এজাহার দায়ের করেন।

থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা যায় – দুলু মিয়া ও লেদুমিয়া পার্শ্ববর্তী গ্রামের বাসিন্দা। দুলু মিয়ার সহিত পূব থেকে লেদু মিয়ার বিরোধ থাকায় লেদু মিয়াকে মারপিট, হয়রানী ও ক্ষতিগ্রস্থ করার চেষ্টা করিয়া আসিতেছিল।

১৯ আগস্ট সকাল বেলায় লেদু মিয়া কক্সবাজার হইতে বোটের দালানের টাকা নিয়া মহেশখালী গোরকঘাটা বাজারে আসে এবং টমটম গাড়ীযোগে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা করে।সকাল অনুমান ১১.০০ ঘটিকার সময় লেদু মিয়া বহনকারী টমটম গাড়ী তাজিয়াকাটার পশ্চিমে জব্বইরগ্যার কুম নামক স্থানে রাস্তার উপর পৌছিলে পূর্বের সত্রুতার জের ধরে দুলু মিয়াসহ তার দলীয় আরো ২ জন লোকসহ ধারালো ছুরি, লোহার রড ইত্যাদি সহকারে লেদুমিয়া’কে বহনকারী গাড়ীর গতিরোধ করে,লেদুমিয়াকে গাড়ী হইতে নামাইয়া এলোপাতাড়ী মারপিট করিতে থাকে।

এক পর্যায়ে দুলু মিয়ার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে লেদু মিয়াকে হত্যার উদ্দেশ্যে বাম চোখের উপরী ভাগে স্বজোরে ঘাই মারিয়া গুরুতর রক্তাক্ত কাটা জখম করে।

অজ্ঞাতনামা ২জন তাদের হাতে থাকা লোহার রড দিয়া লেদু মিয়াকে হত্যার উদ্দেশ্যে পিঠে, বুকে, হাতে, পায়ে সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করিয়া জখম করে।

লেদু মিয়ার শোর চিৎকার শুনিয়া আশ পাশের লোকজন আগাইয়া আসিতে দেখিয়া দুলু মিয়াসহ অপর দুইজন লেদু মিয়ার কোমরে লুঙ্গির প্যাঁচে থাকা নগদ ২,০০,০০০/- টাকা ছিনতাই করে চলিয়া যাওয়ার সময় বিষয়ে মামলা মোকদ্দমা করিলে মারপিট খুন জখম সহ মিথ্যা মামলায় জড়ানোর ভয়ভীতি প্রদর্শন করে।

পরে লোকজনের সহায়তায় তার ভাই শফিউল আলম বহদ্দার ঘটনাস্থল থেকে লেদু মিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য মহেশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে আসে চিকিৎসার ব্যবস্থা করে।

উক্ত বিষয়ে মহেশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, এই বিষয়ে একটি লিখিত এজাহার পেয়েছি,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে,সঠিক তদন্ত সাপেক্ষে অপরাধের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!