1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে চোলাই মদের কারখানায় পুলিশের অভিযানে আটক ১জন; মদ সহ সরঞ্জাম জব্দ | দ্বীপ নিউজ
April 27, 2024, 1:07 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালীতে চোলাই মদের কারখানায় পুলিশের অভিযানে আটক ১জন; মদ সহ সরঞ্জাম জব্দ

  • আপডেটের সময় : রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
  • 124 ভিউ

এ.কে রিফাত: (মহেশখালী)

দ্বীপ উপজেলা মহেশখালীতে মদের কারখানায় থানা পুলিশের অভিযানে দেশীয় তৈরী চোলাই মদ, মদ তৈরীর উপাদান(ওয়াস) সহ মদ তৈরীর নানানরকম সরঞ্জামাদি জব্দ করেন। এসময় মদের কারখানা থেকে একজনকে আটক করে পুলিশ।

রবিবার (০৫ ফেব্রুয়ারী ) ভোর আনুমানিক ০৪ঃ৫৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের প্রধান সড়ক হতে প্রায় ৫ কিলোমিটার দূরে অবস্থিত তুলাতইল্লা ঘোনা নামক এলাকায় স্থানীয় নুরুল আলমের মালিকানাধীন চোলাই মদের কারখানায় পুলিশ এই অভিযান পরিচালনা করেন।

অভিযানে দেশীয় তৈরী ১৬০ লিটার চোলাই মদ, ১০০ লিটার মদ তৈরীর উপাদান(ওয়াস) এবং মদ তৈরীর নানান রকম সরঞ্জাম সহ একজনকে আটক করতে সক্ষম হন থানা পুলিশ।

আটক ব্যাক্তির নাম নুরুল আজিম প্রকাশ নুরুল আলম(৪৮) বলে জানা যায়। নুরুল আজিম প্রকাশ নুরুল আলম স্থানীয় সিপাহির পাড়া এলাকার আবুল বাশার প্রকাশ বসরত আলির ছেলে বলে জানা যায়।

থানা সূত্রে জানা যায়, মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি প্রনব চৌধুরী কর্তৃক মহেশখালীতে অবস্থানরত মাদক ব্যাবসায়ী এবং তাদের কারখানার বিরুদ্ধে জিরু টলারেন্স ঘোষনার পর থেকে উপজেলার বিভিন্ন এলাকার বড় বড় চোলাই মদের কারখানায় অভিযান করে প্রচুর পরিমানের চোলাই মদ, মদ তৈরীর উপাদান(ওয়াস) সহ নানান রকম সরঞ্জাম এবং অর্ধশাতাধিক মাদক কারবারিদের আটক করে কারাগারে প্রেরন করা হয়েছে। তারই ধারাবাহিকতায় ৫ ফেব্রুয়ারী (রবিবার) ভোর আনুমানিক ০৪ঃ৫৫ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবু বক্কর, এসআই মণিষ সরকারের নেতৃত্বে থানা পুলিশের একটি বিশেষ টিম এ অভিযান পরিচালনা করেন।

খোঁজ নিয়ে জানা যায়, জনৈক নুল আজিম প্রকাশ নুরুল আলম দীর্ঘদিন যাবত পুলিশের চোখ ফাকি দিয়ে উক্ত জায়গায় দেশীয় তৈরী চোলাই মদ প্রস্তুত করে মমহেশখালী সহ কক্সবাজারের বিভিন্ন জায়গায় পাইকারি দরে সরবরাহ করে আসছিল।

অভিযানের সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি তদন্ত ও ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক মীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৫ ফেব্রুয়ারী ভোর আনুমানিক ০৪ঃ৫৫ টায় থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। তিনি আরও জানান, আসামি নুরুল আজিম প্রকাশ নূরুল আলমের বিরুদ্ধে মহেশখালী থানায় একটি মাদকের মামলা মাদকের মামলা রয়েছে। এ ঘটনা সংক্রান্ত উক্ত আসামীর বিরুদ্ধে মহেশখালী থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা রুজুর প্রস্তুতি চলমান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!