1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে টমটম খাদে পড়ে এক যুবকের মৃত্যু | দ্বীপ নিউজ
May 2, 2024, 9:47 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

মহেশখালীতে টমটম খাদে পড়ে এক যুবকের মৃত্যু

  • আপডেটের সময় : মঙ্গলবার, ডিসেম্বর ২০, ২০২২
  • 116 ভিউ

নিজস্ব প্রতিবেদক:

দ্বীপ উপজেলা মহেশখালীর মাতারবাড়ী – চালিয়াতলি সড়কে টমটম খাদে পড়ে এক যাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০শে ডিসেম্বর) সময় এই দুর্ঘটনা ঘটে বলে জানা যায়।

টমটম দূর্ঘটনায় নিহত পথচারী সোহাগ মনি (২৩), মহেশখালীর ধলঘাটা ইউনিয়নের খাতুর পাড়া (৭নং ওয়ার্ড) গ্রামের মরহুম মোক্তার আহমেদের ছেলে।

এলাকাবাসী জানায়, চকরিয়া উপজেলার বদরখালী বাজার থেকে মালামাল ক্রয়ের উদ্দেশ্যে মঙ্গলবার সকালে বদরখালী বাজারে যায় সোহাগ। টমটম গাড়ীভর্তি মালামাল নিয়ে ফেরার পথে চালিয়াতলি – মাতারবাড়ী সড়কের ভাঙ্গা রাস্তায় হঠাৎ টমটম উল্টে খাদে পড়ে। এতে ব্যবসায়ী সোহাগসহ গাড়ীতে থাকা তিন যাত্রী গুরুতর আহত হন, পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথিমধ্যে সোহাগ(২৩) মারা যান।

সূত্রে জানা যায়, চলতি বছরের আগস্ট মাসে সড়কটির সংস্কার কাজ শেষ হওয়ার কথা থাকলেও, নির্দিষ্ট সময় পেরিয়ে মাস কয়েক অতিক্রম হলেও সড়কটির অর্ধেক কাজ শেষ হয়নি এখনো। এমন ধীরগতির সংস্কার কাজকে মৃত্যুর কারণ হিসেবে দায়ী করছেন সড়কের নিয়মিত পথচারীগণ।

পথচারীরা আরো জানায়, মাতারবাড়ী – চালিয়াতলি সড়কের চলমান সংস্কার কাজ ধীরগতি এবং কালভার্ট নির্মাণের স্থলে তৈরি বিকল্প সড়কের অবস্থা নড়েবড়ে হওয়ায় প্রায় সময় গাড়ি উল্টে অসংখ্য যাত্রী হতাহত হওয়ার মতো ঘটনাও ঘটে থাকে নিয়মিত। সাধারণ যাত্রীরা নিয়মিত হতাহত হওয়ার পরেও নিরব ভূমিকায় থাকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

ধলঘাটার স্থানীয় যুবক আশেক বলেন, দিন দিন দূর্ঘটনার পাল্লা ভারি হওয়ার প্রধান কারণ সংশ্লিষ্ট কতৃপক্ষের গাফিলতি। সড়ক সংস্কার কাজের মেয়াদ শেষ হলেও ঠিকাদারি প্রতিষ্ঠানগুলো এখনো অর্ধেক কাজও শেষ করতে পারেনি, অথচ তাতে কর্তৃপক্ষ নিরব ভূমিকা পালন করছে। আর কত মানুষের মৃত্যু হলে তাদের ঘুম ভাঙ্গবে কে জানে?

দূর্ঘটনার বিষয়ে জানতে চাইলে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির এসআই হাছান জানান, দূর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে খাদে পড়া গাড়িটি উদ্ধার করে মালামাল গুলো ধলাঘাটার স্থানীয় ইউপি সদস্যের জিম্মাদারিতে নিহতের পরিবারকে হস্তান্তর করা হয় এবং গাড়িটি পুলিশ ক্যাম্পে রাখা হয়।

এ বিষয়ে কথা বলতে ধলঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসানের সাথে যোগাযোগ করা হলে, তিনি জানান – সড়কের সংস্কার কাজে গতি খুব ধীর হওয়ার কারণে আমাদের প্রতিনিয়ত দূর্ঘটনার স্বীকার হতে হচ্ছে। পরিশেষে আজকে মর্মান্তিকভাবে আমাদের একটা মৃত্যু দেখতে হলো। তিনি আরো বলেন, আমরা বিভিন্ন মিটিং-এ রাস্তাটির বিষয়ে আলোচনা করেছি। এমপি মহোদয় রাস্তার কাজ দ্রুত সংস্কার করার নির্দেশ দিয়েছেন বলে জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!