1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীর কালারমারছড়ায় পাহাড় ধ্বসে কন্যা শিশুর মৃত্যু | দ্বীপ নিউজ
May 4, 2024, 9:41 pm
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

মহেশখালীর কালারমারছড়ায় পাহাড় ধ্বসে কন্যা শিশুর মৃত্যু

  • আপডেটের সময় : রবিবার, জুন ৬, ২০২১
  • 326 ভিউ

মিছবাহ উদ্দীন আরজু (মহেশখালী প্রতিনিধি):

মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের স্থানীয় ৭ নং ওয়ার্ড় পূর্ব অফিস পাড়া গ্রামে পাহাড় ধ্বসে এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে।

রবিবার ৬ জুন সন্ধ্যা ৬টার সময় উক্ত পাহাড় ধ্বসের ঘটনাটি ঘটে। জানা যায়, কন্যা শিশুটি কালারমারছড়া ইউনিয়নের পূর্ব অফিস পাড়া গ্রামের মোঃ শাহ জাহানের মেয়ে জাইয়েন সুলতানা সুমাইয়া। তার বয়স সাড়ে ৩ বছর, ১ ভাই ও ১ বোনের মধ্যে সুমাইয়া মা-বাবার ২য় তম সন্তান।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সুমাইয়া আসরের পরে বাড়ির আঙ্গিনায় খেলাধুলা করেছিল। একপর্যায়ে খেলতে খেলতে সবার অগোচরে বাড়ির প্বার্শবর্তী পাহাড়ের পাশে চলে যায়। সন্ধ্যার পরেও ঘরে না ফিরলে তখন তাঁর মা তাঁকে খুঁজতে বের হয়, বাড়ির ৫০ গজ দূরে দেখা যায় পাহাড়ের এক পাশ ধ্বসে মাটির টিলা তৈরি হয়। খুঁজে না পেয়ে সবার যখন সন্দেহ জাগে, তখন পাহাড় ধসে যাওয়া টিলার স্থানে ১ঘন্টা মাটি খুঁড়ে মৃত অবস্থায় শিশু সুমাইয়াকে পাওয়া যায়।

এ বিষয়ে কালারমারছড়া ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ শোক প্রকাশ করে বলেন, সকাল থেকে প্রচুর বৃষ্টি হওয়ার কারণে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে জনসচেতনতা মূলক মাইকিং করা হয়েছে। তিনি পাহাড়ের পাশে বসবাসরত সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

কন্যা শিশু সুমাইয়ার অকাল মৃত্যুতে এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!