1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে পুলিশের অভিযানে ১২০ লিটার চোলাইমদসহ ৪ মাদক কারবারি আটক | দ্বীপ নিউজ
May 4, 2024, 8:40 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

মহেশখালীতে পুলিশের অভিযানে ১২০ লিটার চোলাইমদসহ ৪ মাদক কারবারি আটক

  • আপডেটের সময় : বুধবার, সেপ্টেম্বর ৬, ২০২৩
  • 135 ভিউ

মিজবাহ উদ্দীন আরজু :

মহেশখালীর গোরকঘাটা-জনতাবাজার সড়কের বড় মহেশখালীর মধুয়ার ডেইলে একটি চলমান সিএনজিতে তল্লাশি চালিয়ে ১২০ লিটার চোলাইমদ ও একটি সিএনজি জব্দ করেছে পুলিশ থানা পুলিশের একটি টিম।

থানা সূত্রে জানা যায়, ৬ সেপ্টেম্বর (বুধবার) সন্ধা ৬টার দিকে এস আই মো. হাসান ও এ এস আই জসিম উদ্দীনের নেতৃত্বে মহেশখালী থানা পুলিশের একটি টিম মহেশখালী উপজেলার প্রধান সড়কের গোরকঘাটা হতে জনতাবাজারগামী একটি সিএনজি যখন মধুয়ার ডেইলের জনৈক আবছারের গ্যারেজের সামনে এলে এ ঘটনা ঘটে। পরে পুলিশ মাদক পাচারকারি সদস্যের ৪ জন নারী-পুরুষকে আটক করে।

আটককৃতরা হলেন- বড় মহেশখালীর ফকিরাঘোনা এলাকার নুর মোহাম্মদের স্ত্রী হাছিনা বেগম (৫০), পৌরসভার পুটিবিলা দাসিমাঝির পাড়ার মৃত আব্দুল করিমের পূত্র কামাল হোসেন প্রকাশ (বেদম) (৩৯), চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলার নয়া পাড়ার মৃত গুরা মিয়ার পূত্র নাজিম উদ্দীন (৫২) ও কক্সবাজার সদরের নাজিরার টেক এলাকার মৃত মো. কালুর স্ত্রী শাহানা বেগম (৪৫)।

বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত চক্রবর্তী। তিনি জানান- গোপন সংবাদ ভিত্তিতে চলমান একটি সিএনজিতে মাদক পাচারকালে অভিযান চালিয়ে ১২০ লিটার চোলাইমদ ও ১টি সিএনজি জব্দ করা হয় এবং ৪ মাদক কারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!