1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে প্রধানমন্ত্রীর উপহারে মাথা গোঁজার ঠাঁই পেল ১৬ পরিবার | দ্বীপ নিউজ
April 26, 2024, 4:32 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালীতে প্রধানমন্ত্রীর উপহারে মাথা গোঁজার ঠাঁই পেল ১৬ পরিবার

  • আপডেটের সময় : রবিবার, জুন ২০, ২০২১
  • 296 ভিউ

আ ন ম হাসান:

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ১ম পর্যায়ের ২য় ধাপে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধনী প্রকল্পের অংশ হিসেবে মহেশখালীতে যথাযথভাবে সম্পন্ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়, আশ্রায়ণ -২ প্রকল্পে সারাদেশে ন্যায় মহেশখালীতে রবিবার সকাল দশটায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্টিত হয়।

এ উপলক্ষে ২০জুন রবিবার প্রধানমন্ত্রী কর্তৃক ২য় ধাপে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। সকাল ১১টায় প্রকল্পটি গণবভন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আনুষ্ঠানিক উদ্বোধন শেষে প্রধানমন্ত্রীর পক্ষে এবারের মতো মহেশখালীতে দ্বিতীয় ধাপে মোট ১৬টি গৃহহীনও ভুমিহীন পরিবারের মাঝে বিনামূল্যে বাড়ি ও জমি হস্তান্তর সম্পন্ন করেছে মাননীয় প্রধানমন্ত্রী ।

মাননীয় প্রধানমন্ত্রীর ভার্চুয়্যালী (ভিডিও কনফারেন্স) এর মাধ্যমে গৃহ ও জমি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী কুতুবদিয়ার সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শরিফ বাদশাহ, পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এম আজিজুর রহমান,সহকারী কমিশনার (ভূমি) এস এম আলমগীর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম প্রমুখ ৷

প্রধানমন্ত্রী কর্তৃক ১ম পর্যায়ের ২য় ধাপে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপকারভোগী পরিবার, স্থানীয় সাংবাদিক, শিক্ষক প্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, এনজিও সংস্থার প্রতিনিধি, বিভিন্ন শ্রেণির পেশাজীবি মানুষসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!