1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচীর উদ্বোধন করলেন এমপি আশেক | দ্বীপ নিউজ
May 1, 2024, 9:55 pm
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

মহেশখালীতে মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচীর উদ্বোধন করলেন এমপি আশেক

  • আপডেটের সময় : মঙ্গলবার, সেপ্টেম্বর ১৩, ২০২২
  • 416 ভিউ
ছবি: দ্বীপ নিউজ টোয়েন্টিফোর।

 

আ ন ম হাসান:

‘নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গ বন্ধুর বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে মহেশখালীতে মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।
১৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) বেলা সাড়ে ১১ টায় রাসস্ব খাতের আওতায় উপজেলা পরিষদের পুকুরে কর্মসূচীর উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

এসময় এমপি আশেক বলেন, মাছ বাঙালির খাদ্য তালিকায় অত্যন্ত জনপ্রিয় খাবার। দেশে আমিষের চাহিদা মেটাতে মাছের গুরুত্ব অপরিসীম। তাই মৎস্য সম্পদ উৎপাদন বৃদ্ধি করার জন্যই সরকার মাছের পোনা অবমুক্তকরণের উদ্যোগ গ্রহণ করেছে। ফলে আমাদের মৎস্য খাত আরো স্বয়ংসম্পূর্ণ হবে। উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের বাস্তবায়নে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইয়াছিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুর রহমান খান, মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া,অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী, মেরিন ফিসারিস অফিসার আলা উদ্দিন, উপজেলা কৃষি অফিসার রফিকুল ইসলাম, মহেশখালী প্রেসক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ, মহেশখালী পৌরসভার প্যানেল মেয়র খায়র হোসেন, কাউন্সিল প্রণব কুমার দে, সেলিম চৌধুরী, জাফর আলম জফুর, মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ পুতু প্রমূখ।

উপজেলা মৎস্য কর্মকর্তা জানান, উপজেলার সরকারি ও প্রাতিষ্ঠানিক জলাশয় উপজেলা পরিষদ দিঘি, থানা পুকুর, হাসপাতাল পুকুর ও বনবিভাগ পুকুরে ১’শ ৭৩ দশমিক ৭৬ কেজি কার্প জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হচ্ছে। আজ সকালে কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। অনান্য পুকুরে এসব পোনা অবমুক্তকরণ চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!