1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীতে ৯ জনের করোনা শনাক্ত | দ্বীপ নিউজ
May 10, 2024, 6:55 pm
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহেশখালীতে ৯ জনের করোনা শনাক্ত

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, জুন ১১, ২০২০
  • 387 ভিউ

তারেক আজিজ(মহেশখালী)

করোনা ভাইরাসের অন্যতম হটস্পট হয়ে উঠেছে কক্সবাজার জেলা। জেলা শহরের চতুস্পার্শে থাকা উপজেলা গুলোর অবস্থা ও নাজুক, ধারাবাহিকভাবে বাড়তেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। অন্যন্য উপজেলার চাইতে মহেশখালী উপজেলায় সংক্রামনের হার আনুপাতিক হারে কম ছিল কয়েকদিন।

০৯ জুন ৩ জন করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর সর্বশেষ ১০জুন বুধবার মহেশখালীতে ৯ জনের করোনা শনাক্ত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়,কক্সবাজার ল‍্যাবে মহেশখালীর ৪৭ টি নমুনা পরীক্ষা করা হলে তন্মধ্যে ৯ টি নমুনা পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে একজন হোয়ানক ইউনিয়নের, একজন পৌরসভার, একজন কালারমারছড়া পুলিশ ক‍্যাম্পের কনস্টেবল, একজন খাদ‍্য অধিদপ্তরের কর্মকর্তা এবং বাকি পাচঁজন মহেশখালী থানার পুলিশ কনস্টেবল।

হোয়ানক ইউনিয়নের আক্রান্ত ব‍্যাক্তির নাম আব্দু সালাম(৫৬)। তিনি পেশায় একজন ডাক্তার। পৌরসভা এলাকার আক্রান্ত ব‍্যাক্তিটির নাম আবু তাহের(৪৮)। কালারমারছড়া ইউনিয়ন পুলিশ ক‍্যাম্পের আক্রান্ত কনস্টেবলের নাম কৃতিস সরকার(২৩)।

খাদ‍্য অধিদপ্তরের কর্মকর্তার নাম সেলিম উল্লাহ(২৯) এবং মহেশখালী থানার পাচঁ কনস্টেবলের নাম যথাক্রমে- আব্দু রশিদ(২৯),নাজমুল ইসলাম (৩০),সুব্রত কুমার মার্মা(২৩),উছেলা মার্মা(২৮) ও বিজন বড়ুয়া(২৬)।

এ ব্যাপারে,মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাষ চন্দ্র ধর জানান, দ্বীপের মানুষদের সুরক্ষার ও নিরাপত্তার জন্য মহেশখালী থানার ৫ পুলিশ সদস্য ও কালারমারছড়া পুলিশ ফাঁড়ির ১ সদস্য লকডাউন বাস্তবায়ন করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়। করোনার প্রাদুর্ভাব থেকে মহেশখালীকে রক্ষা করতে পুলিশ সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন।

মহেশখালী থানার ওসি তদন্ত বাবুল আজাদ জানান, করোনা থেকে সাধারণ মানুষকে রক্ষা করতে থানা পুলিশ মাইকিং, লিফলেট, নানান প্রচার-প্রচারণা করতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্ত পুলিশদের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি৷

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!