1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালীর শাপলাপুরে ইয়াবা সহ দুই যুবককে পুলিশে দিলো জনতা | দ্বীপ নিউজ
April 27, 2024, 5:22 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মহেশখালীর শাপলাপুরে ইয়াবা সহ দুই যুবককে পুলিশে দিলো জনতা

  • আপডেটের সময় : শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২
  • 284 ভিউ
দ্বীপ নিউজ টোয়েন্টিফোর

এ.কে রিফাত: (মহেশখালী)

মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের জেএমঘাট এলাকা থেকে শুক্রবার রাতে ইয়াবা সহ দুই যুবককে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে স্থানীয় জনতা।

২৩ সেপ্টেম্বর(শুক্রবার) রাত আনুমানিক ১১ টার দিকে স্থানীয় ইউপি সদস্যের নেতৃত্বে উপস্থিত জনতা শাপলাপুর ইউনিয়নের জেএমঘাট এলাকা থেকে ৫৭২ পিস ইয়াবা সহ দুইজন যুবককে স্থানীয় নুরুল আবছারের চায়ের দোকানের সামনে আটক করে রাখে। পরে ইউপি সদস্য আব্দুস সালাম বিষয়টি পুলিশকে অবগত করেন।

ঘটনার খবর পেয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরীর নির্দেশে পুলিশের একটি টীম সেখানে গিয়ে ইয়াবা সহ আটক দুই যুবককে থানায় নিয়ে আসেন।পরে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারা অনুযায়ী মামলা রেকর্ডের প্রস্তুতি চলমান রয়েছে বলে থানা সুত্রে জানা যায়।

আটককৃতরা হলেন, শাপলাপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পশ্চিমপাড়ার বাসিন্দা দুদু মিয়ার পুত্র রুবেল মিয়া এবং একই ইউনিয়নের ২ নং ওয়ার্ড জেএমঘাট নয়াপাড়ার বাসিন্দা মৃত সোনা মিয়ার পুত্র মোহাম্মদ তারেক। তারা পরস্পর যোগসাজসে ৫৭২পিস ইয়াবা নিয়ে বিক্রি করার জন্য আসে।এ সময় স্থানীয় মেম্বারসহ জনগণ তাদেরকে আটক করেছে বলে জানা যায়।

আটকের বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী জানান, স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালামের দেওয়া তথ্যমতে শুক্রবার রাত আনুমানিক ১১টার দিকে শাপলাপুর ইউনিয়নের জেএমঘাট এলাকা হতে ৫৭২ পিস ইয়াবা সহ দুইজন যুবককে আটকের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে আসেন। পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলমান বলেও জানান ওসি প্রনব চৌধুরী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!