1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালী থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান | দ্বীপ নিউজ
May 3, 2024, 5:42 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

মহেশখালী থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

  • আপডেটের সময় : মঙ্গলবার, জুলাই ২৫, ২০২৩
  • 99 ভিউ

নিউজ ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের ক্ষতিগ্রস্ত জনগোষ্টির দুঃখ দুর্দশা অবহিতকরন ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য ২৪জুলাই (সোমবার) মহেশখালী সুরক্ষা কমিটি মহেশখালী নির্বাহী অফিসার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীকে স্বারকলিপি প্রদান করেন।

স্বারকলিপি প্রদানকালে মহেশখালী নির্বাহী অফিসার মো ইয়াছিন আন্তরিকতা ধৈর্য সহকারে সুরক্ষা কমিটির সদস্যদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় কালে সুরক্ষা কমিটির সাধারন সম্পাদক মৌলানা মোঃ মহসিন মাতারবাড়ির ক্ষতিগ্রস্ত জনগোষ্টির জীবন জিবিকা সংকোচিত, বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা , কোহেলিয়া নদী রক্ষা,মহেশখালীর পরিবেশ ও প্রাণ-প্রকৃতি রক্ষা, মহেশখালী ও মাতারবাড়ির চলাচলের রাস্তা গুলোর দ্রুত মেরামত, ক্ষতিগ্রস্ত ও বাস্তচ্যুত পরিবারের রোয়াদাদভুক্ত না পাওয়া ৬ টি ঘরের দ্রুত পাওয়ার বিষয় গুলো তুলে ধরেন।

উপজেলা নিবাহী অফিসার মো ইয়াছিন সুরক্ষা কমিটিকে আশ্বস্থ করে বলেন সকল সমস্যা দ্রুত বাস্তবায়নের জন্য তিনি প্রধান মন্ত্রীকে অবহিত করবেন। এবং তিনি তাৎক্ষনিক ভাবে কোলপাওয়ার পিডি আবুল কালামের সাথে যোগাযোগ করেন।

পরে তিনি জানান কোলপাওয়ার এমডি না থাকায় এম্হুর্তে কোনকিছু করা যাচ্ছেনা। নতুন এমডি যোগদান করলে পরর্বতিতে ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান।

এ সময় উপস্থিত ছিলেন মহেশখালীর সুরক্ষা কমিটির সাধারন সম্পাদক মৌলানা মো মহসিন তথ্য ও গবেষনা সম্পাদক আবদুল জব্বার, যুগ্ন সম্পাদক ও বাপা সাধারন সম্পাদক আবু বকর ,দপ্তর সম্পাদক মোস্তফা বেগম, প্রচার সম্পাদক নূর আয়েশা.নির্বাহী সদস্য ও দৈনিক ইনানীর মহেশখালীর প্রতিনিধি আ ন ম হাসান, নির্বাহী সদস্য ও শেয়ার বিজ পত্রিকার মহেশখালীর প্রতিনিধি সিরাজুল মোস্তফা রুবেল, নির্বাহী সদস্য এম এ হান্নান, নির্বাহী সদস্য মিনুআরা সৈয়দ হেলেন,ও সদস্য উম্মে আরফিন সায়মা প্রমূখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!