1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালী পৌরবাসীর কাছে মেয়র মকছুদ মিয়ার খোলা চিঠি | দ্বীপ নিউজ
April 30, 2024, 9:45 pm
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

মহেশখালী পৌরবাসীর কাছে মেয়র মকছুদ মিয়ার খোলা চিঠি

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, এপ্রিল ১, ২০২১
  • 425 ভিউ

প্রিয় মহেশখালী পৌরবাসী,
আচ্ছালামু আলাইকুম/আদাব
হঠাৎ করে করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে প্রাদুর্ভাবের কারণে আগামী ১১ই এপ্রিল অনুষ্টিতব্য মহেশখালী পৌরসভা নির্বাচন স্থগিত করেছেন নির্বাচন কমিশন।

স্থগিত মানে নির্বাচন বন্ধ হয়ে গেছে এমন নয়,আগামীতে সঠিক সময়ে অবশ্যই নির্বাচন অনুষ্টিত হবে।

সরকারীভাবে পরিবর্তী নির্দেশ না আসা পর্যন্ত আপনারা অবশ্যই সরকার কর্তৃক গ্রহীত সকল সিদ্ধান্ত তথা সাস্থ্যবিধি মেনে চলবেন। নিয়মিত মুখে মাস্ক পরিধান করুন, আর বারবার সাবান দিয়ে হাত পরিষ্কার করুন।
এতে করে করোনার সংক্রমণ হতে দুরে থাকা যাবে।

প্রিয় পৌরবাসী,
আপনাদের একনিষ্ঠ একজন সেবক হিসেবে সুখে দুঃখে অতীতেও ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও থাকব ইনশাহ আল্লাহ। ভয়ের কোন কারন নেই, আল্লাহ মোদের সহায়, জনগণ মোদের শক্তি। আপনাদের প্রতিটা বিপদে আপদে আমি মকছুদ মিয়া নিজেকে বিলিয়ে দেব শেষ নিঃশ্বাস পর্যন্ত, ইনশাআল্লাহ।

গতবছর করোনার প্রথম ধাপে যেভাবে আপনাদের মৌলিক অধিকারগুলো আপনাদের ঘরে ঘরে পৌছিয়ে দিয়েছিলাম, ঠিক সেভাবেই ভবিষ্যতে আপনাদের জন্য সরকারের পক্ষ হতে আসা আপনাদের মৌলিক অধিকারের অংশবিশেষ আপনাদের ঘরে ঘরেই পৌছিয়ে দেব ইনশাআল্লাহ।

সরকারের এই গৃহীত সিদ্ধান্তকে আপনাদের স্বাগত জানানো উচিত বলে মনে করি। কারন হিসেবে বলা যায়; মানুষের জীবনের চাইতে নির্বাচন কোনদিন মুল্যবান হতে পারে না। সরকার যখনি মনে করবেন যে, করোনা ভাইরাসের সংক্রমণ কমিয়ে আসছে, তখন যদি পুনঃনির্বাচনের দিন তারিখ ঠিক করেন, তখনি আমরা আপনারা আবারো নির্বাচনের জন্য প্রস্তুত হব ইনশাআল্লাহ।

তাই আপনারা সরকারের সিদ্ধান্ত অনুযায়ী বাসা থেকে বের হওয়ার সময় মুখে মাস্ক পরিধান করুন এবং বারবার সাবান দিয়ে হাত পরিষ্কার করুন।
যেখানেই যাবেন সর্বদা সাস্থ্যবিধি মেনে চলবেন।

ইতি
আপনাদের মকছুদ মিয়া

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!