1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মহেশখালী পৌর মেয়র ও থানার ওসি (তদন্ত) এর সাথে মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ | দ্বীপ নিউজ
May 5, 2024, 10:08 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

মহেশখালী পৌর মেয়র ও থানার ওসি (তদন্ত) এর সাথে মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ

  • আপডেটের সময় : রবিবার, জানুয়ারি ১০, ২০২১
  • 285 ভিউ

মিছবাহ উদ্দীন (আরজু), মহেশখালী প্রতিনিধি::

মহেশখালী পৌরভার মেয়র জনাব আলহাজ্ব মকসুদ মিয়া ও মহেশখালী থানার ওসি (তদন্ত) জনাব আশিক ইকবালের সাথে মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

১০ জানুয়ারি (রবিবার) সন্ধ্যা ৬ টায় মহেশখালী থানার ওসি জনাব আশিক ইকবাল এর সাথে সৌজন্য সাক্ষাৎকালে তিনি জানান, পুলিশ এবং সাংবাদিক আলাদা সত্তা নয়। সাংবাদিকরাই অনেকটা পুলিশের ভূমিকা রাখে। এলাকার অসঙ্গতি, দূর্নীতি, অনিয়ম বিশৃঙ্খলাগুলো তুলে ধরেন বলেই পুলিশের দায়িত্ব পালনে অনেকটা সহজ হয়। তিনি অনেকটা আক্ষেপের সুরে বলেন, এলাকার জনপ্রতিনিধিরা সমস্যা সমাধানের চেষ্টা করেন না বলেই সাধারণ পাবলিক পুলিশের দ্বারস্থ হন। জনপ্রতিনিধিদের উচিত মানুষের দুঃখ দূর্দশা লাঘবে সহযোগিতা করা। জনপ্রতিনিধিরা দায়িত্বশীল হলে এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় থাকতো বলে তিনি মনে করেন।‌ প্রয়োজনীয় আলাপ শেষে ওসি (তদন্ত) জনাব আশিক ইকবাল কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

একই দিন রাত ৮ টায় মহেশখালী উপজেলা প্রেসক্লাবের পুরো টিম পৌর মেয়রের সাথে সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে তিনি মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সদস্যদের ঐক্যবদ্ধ হয়ে তৃণমূল থেকে বস্তুনিষ্ঠ খবর সরবরাহ আহ্বান জানান। তিনি বলেন, এলাকায় কাজ করতে গেলে আমাদের অনেক সময় অনেকের সাথে খারাপ আচরণ করতে হয়। এলাকার উন্নয়নের স্বার্থে মানুষের সুবিধা-অসুবিধার বিষয়গুলোকে মাথায় রেখেই আমাদের কঠোর হয়ে সামনের দিকে এগোতে হয়। অনেক সংবাদকর্মীরা আছেন যারা উন্নয়নের অগ্রযাত্রাকে পিছনে ফেলে নির্মাণে র অপেক্ষার থাকা কিছু প্রকল্প কে সামনে রেখে অসঙ্গতিপূর্ণ নিউজ করেন, যা কাম্য নয়। ‌আপনাদের উচিত এলাকার নানা সমস্যার পাশাপাশি উন্নয়ন হওয়া কাজগুলোও তুলে ধরতে। পরিশেষে, তিনি মহেশখালী উপজেলা প্রেসক্লাবের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং সুবিধা-অসুবিধা পাশে থাকার প্রতিশ্রুতি জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন, মহেশখালী উপজেলা প্রেসক্লাবের আহবায়ক প্রবীন সাংবাদিক দৈনিক মেহেদী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও চ্যানেল এস টিভির জেলা প্রতিনিধি স.ম. ইকবাল বাহার চৌধুরী, দৈনিক শিরোমণি পত্রিকার জেলা প্রতিনিধি ও দৈনিক কক্সবাজারের প্রতিনিধি মোঃ এরফান হোছাইন, দৈনিক ইনানীর প্রতিনিধি আ.ন.ম হাসান, দৈনিক সাগরদেশ এর প্রতিনিধি আজিজ সিকদার, দৈনিক আজকের কক্সবাজার বার্তার প্রতিনিধি এস. এম. রুবেল, দৈনিক সাগরদেশ পত্রিকার প্রতিনিধি জে এইচ ইউনুস, বীচ টিভির সিইও সোহেল খান, দৈনিক সৈকত পত্রিকার প্রতিনিধি ফারুক ইকবাল, দৈনিক গণকন্ঠ পত্রিকার মহেশখালী প্রতিনিধি মিছবাহ উদ্দীন (আরজু), দৈনিক মেহেদীর প্রতিনিধি সুব্রত আপনসহ প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!