1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ীতে এস্তেফাজুর রহমান বাবুনের নিজস্ব অর্থায়নে মসজিদ নির্মাণ | দ্বীপ নিউজ
May 5, 2024, 1:58 pm
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

মাতারবাড়ীতে এস্তেফাজুর রহমান বাবুনের নিজস্ব অর্থায়নে মসজিদ নির্মাণ

  • আপডেটের সময় : মঙ্গলবার, জানুয়ারি ১২, ২০২১
  • 296 ভিউ

দ্বীপ নিউজ ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ীতে স্থানীয় ১নং ওয়ার্ড পশ্চিম সিকদার পাড়ায় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এস্তেফাজুর রহমান বাবুন চৌধুরীর নিজস্ব অর্থায়নে মসজিদ নির্মাণ করা হচ্ছে।

গতকাল ১১ জানুয়ারি সোমবার সকাল ১০ টায় পশ্চিম সিকদার পাড়াস্থ এস্তেফাজুর রহমানের নিজস্ব জায়গায় উক্ত মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

উক্ত মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপনের সময় উপস্থিত ছিলেন মাতারবাড়ী আজিজিয়া কাসেমুল মাদ্রাসার পরিচালক আলহাজ্ব সালেহ আহমদ সাহেব, মৌলানা সৈয়দুল কাদের সিকদার, মৌলানা আলী আহমদ সাহেব। সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এস্তেফাজুর রহমান বাবুন চৌধুরী, মোহাম্মদ খোকন, মোহাম্মদ মিজানুর রহমান, মোহাম্মদ জুনাইদ, মোহাম্মদ আবুল কাশেম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত মসজিদের নামকরণ করা হয় মরহুম মাষ্টার আবু তাহের সিকদার জামে মসজিদ। এছাড়া ভিত্তপ্রস্তর স্থাপনের সময় দোয়া মোনাজাত পরিচালনা করেন মাতারবাড়ী আজিজিয়া কাসেমুল মাদ্রাসার সম্মানিত পরিচালক আলহাজ্ব সালেহ আহমদ সাহেব।

এব্যাপারে উক্ত মসজিদ নির্মাতা চেয়ারম্যান পদপ্রার্থী এস্তেফাজুর রহমান বাবুন জানায়, ১ নং ওয়ার্ডের আওতাধীন পশ্চিম সিকদার পাড়ার প্রায় ১০০ পরিবার রয়েছে, তাঁদের কাছাকাছি নেই কোন মসজিদ। বর্ষাকালে উক্ত পরিবারের সদস্যদের মসজিদে যেতে খুবই ভোগান্তিতে পড়তে হয়। আজকে আমি আমার নিজস্ব জায়গায় নিজস্ব অর্থায়নে আমার পিতার নামে এলাকাবাসীর সুবিধার কথা চিন্তা করে উক্ত মসজিদের নির্মাণ কাজ শুরু করেছি।

তিনি এমন সমাজসেবামূলক কাজ বৃদ্ধি করতে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীতার ঘোষণা দিয়েছেন এবং মাতারবাড়ী বাসীর দোয়া কামনা করেছেন।

এব্যাপারে স্থানীয় মোহাম্মদ মিজানুর রহমান জানায়, বাবুন চৌধুরীর এমন মহৎ উদ্যোগে আমরা এলাকাবাসী খুব খুশি হয়েছি। উক্ত মসজিদ টি নির্মাণের ফলে আমাদের স্থানীয় মুরব্বিদের নিয়মিত এবাদত করতে সুবিধা হবে। আমরা এলাকাবাসী বাবুন চৌধুরীর কাছে কৃতজ্ঞ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!