1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ীতে স্ত্রীর জ্বালা সইতে না পেরে স্বামীর একাধিকবার আত্মহত্যার চেষ্টা  | দ্বীপ নিউজ
April 26, 2024, 11:20 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মাতারবাড়ীতে স্ত্রীর জ্বালা সইতে না পেরে স্বামীর একাধিকবার আত্মহত্যার চেষ্টা 

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
  • 376 ভিউ
ছবি: দ্বীপ নিউজ টোয়েন্টিফোর।

নিজস্ব প্রতিবেদক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ীতে রাসেল নামের এক বিবাহিত যুবক, স্ত্রীর জ্বালা ও মানসিক যন্ত্রণা সইতে না পেরে একাধিকবার আত্মহত্যার চেষ্টা চালিয়েছে বলে জানা গেছে।

জানা যায়, বেশ কিছুদিন আগে মাতারবাড়ীর স্থানীয় (৬ নং ওয়ার্ড) মাঝের ডেইল এলাকার মৃত হাছেনের পুত্র মোহাম্মদ রাসেল ২৫ নামের এক যুবক নিজের শরীরে ধারালো ব্লেড দিয়ে আঘাত করে, আত্মহত্যার চেষ্টা করে ৷
এই বিষয়ে রাসেলের সাথে কথা হলে তিনি জানান – আমি চট্টগ্রাম শহরে দিনমজুরের কাজ করি। আমার ৩ বছরের একটি সন্তান রয়েছে। চট্টগ্রাম থাকাকালে মাতারবাড়ী থেকে বিভিন্নজন কল করে আমাকে আমার বউয়ের ব্যাপারে বিভিন্ন কথা জানাতো।

তাছাড়া আমি বছরে ছয়মাসে বাড়ীতে আসলে আমার সাথে অস্বাভাবিক আচরণ করতো আমার স্ত্রী। তাঁর চালচলন, মোবাইল ব্যবহার সুবিধাজনক মনে হয়নি আমার কাছে। যার কারণে মাঝেমধ্যে বারণ করতাম। এই রেশ ধরে অভিমান করে সে বাপের বাড়ী চলে যায়।

এমন ঘটনা আমার এই বিবাহিত জীবনে বেশ কয়েকবার ঘটেছে, বিচার শালিসের মাধ্যমে সব মীমাংসাও হতো। কিন্তু সাম্প্রতিক সময়ে বারবার এধরণের ঘটনা আমার সাথে ঘটতে থাকলে তা সহ্যের বাইরে চলে গেছে, এ জীবন রেখে আর লাভ নেই। বারবার একই ঘটনা, বছরে ছয়মাসে কয়েকবার বাসায় এসেও শান্তি না পেলে বেঁচে থেকে কি লাভ আর?

রাসেলের স্ত্রী একই ইউনিয়নের স্থানীয় ২ নং ওয়ার্ড বান্ডির সিকদার পাড়ার মোহাম্মদ হাশেমের মেয়ে বলে জানা যায়।
তাঁদের ঘরে একটি ফুটফুটে মেয়ে সন্তান রয়েছে বলেও জানতে পারি।

মাতারবাড়ী ৬ নং ওয়ার্ডের মাঝের ডেইল এলাকার স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, রাসেল ছেলেটি ভালো। তবে রাসেলের অনুপস্থিতিতে তাঁর স্ত্রীর চলাফেরা সন্দেহজনক মনে হয়। কিছুদিন আগে তাঁরা স্বামী-স্ত্রী উভয়ের একই সমস্যার কারণে রাসেল ফাঁস দিয়ে আত্মহত্যা করতে ছেয়েছিল। তখনও আমরা মুমূর্ষ অবস্থায় তাঁকে ফাঁসির দড়ি থেকে নামিয়ে উদ্ধার করেছি।

রাসেল ও তাঁর পরিবারকে অঘটন হতে রক্ষা করতে এলাকাবাসী স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!