1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
রিপোর্টার্স ইউনিটি মহেশখালীর প্রয়াত সভাপতি জসিমের স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  | দ্বীপ নিউজ
April 26, 2024, 3:20 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

রিপোর্টার্স ইউনিটি মহেশখালীর প্রয়াত সভাপতি জসিমের স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

  • আপডেটের সময় : শুক্রবার, এপ্রিল ২৯, ২০২২
  • 129 ভিউ

আব্দুর রহমান রিটন: (মহেশখালী)

মহেশখালীর তরুন কলম সৈনিকদের সংগঠন ‘রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র প্রয়াত সভাপতি ও তরুণ সংবাদকর্মী জসিম উদ্দীনের স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (২৯ এপ্রিল) বড় মহেশখালী ইউনিয়ন মাল্টিপারপাস সমবায় সমিতি লিমিটেড ভবনে বিকাল ৪টায় এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই।

রিপোর্টার্স ইউনিটি মহেশখালীর প্রচার ও দপ্তর সম্পাদক নুরুল বশর’র সঞ্চালনায় ও সভাপতি (ভারপ্রাপ্ত) এনামুল হকের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন প্রধান সমন্বয়ক ইকবাল বাহার।

এতে আরও বক্তব্য রাখেন মহেশখালী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি জে এইচ ইউনুস, সাধারণ সম্পাদক আ ন ম হাসান, মহেশখালী অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এস.এম.রুবেল, বাংলাদেশ সরকারি কর্মকর্তা কর্মচারী মহেশখালী উপজেলা শাখার সভাপতি মনির বিন সুলতান, স্বপ্নযাত্রী মহেশখালী সভাপতি আরিফ বিন সালেহ, রিপোর্টার্স ইউনিটি মহেশখালী সমন্বয়ক আব্দুর রহমান রিটন, সাধারণ সম্পাদক ওয়াহেদ হোছাইন আমির, সহসম্পাদক মোহাম্মদ রাসেল, অর্থ সম্পাদক মোহাম্মদ ছিদ্দিকসহ প্রমূখ।

এতে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ সিকদার, মহেশখালী সব খবরের মাল্টিমিডিয়া প্রধান ফুয়াদ মোহাম্মদ সবুজ, দেশ রুপান্তর এর মহেশখালী প্রতিনিধি রকিয়ত উল্লাহ, ইউনিটির সহ-সভাপতি কাজী হারুন মির্জা, হিউম্যান বিন রাইটস ওয়াচ এর অর্থ সম্পাদক আবু শাহেদ,মহেশখালী উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক খাইরুল আমিন এবং স্বপ্ন যাত্রী মহেশখালী শাখা ও লিও ক্লাব মহেশখালীর সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল হাই বলেন, জসিম সকলের একজন কাছে একজন প্রিয় মানুষ এবং সংবাদ কর্মী ছিলেন। সমাজের আয়না হল সংবাদপত্র। সমাজের আনাচে-কানাচেতে লুকিয়ে থাকা সংবাদ আমরা সংবাদকর্মীদের লেখনীর মাধ্যমে পেয়ে থাকি। আপনাদের লেখনীতে অন্যায় ও অসহায় মানুষের কথা ফুটে উঠুক।

অনুষ্ঠান শেষে রিপোর্টার্স ইউনিটি মহেশখালী ‘র প্রয়াত সভাপতি জসিম উদ্দীন ও ১৯৯১ সালে প্রলয়ংকরী ঘূর্ণিঝড়ে নিহত সকলের জন্যে আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত পরিচালনা করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!