1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
সাংবাদিক হানিফ ও তার পিতার রোগমুক্তি কামনায় উপকূলীয় সাংবাদিক ফোরামের দোয়া মাহফিল | দ্বীপ নিউজ
May 7, 2024, 5:46 am
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাংবাদিক হানিফ ও তার পিতার রোগমুক্তি কামনায় উপকূলীয় সাংবাদিক ফোরামের দোয়া মাহফিল

  • আপডেটের সময় : বুধবার, মার্চ ৯, ২০২২
  • 301 ভিউ

মিছবাহ উদ্দীন আরজু, (নিজস্ব প্রতিনিধি):

দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত কক্সবাজারের পেকুয়া উপজেলার বাসিন্দা দৈনিক প্রথম আলোর সাংবাদিক এস এম হানিফ ও তার পিতা আকতার আহমদের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ মার্চ) বিকাল ৫ টার সময় সেন্টমার্টিনের নিঝুম বাড়ী রিসোর্টে কক্সবাজার উপকুলীয় সাংবাদিক ফোরামের আয়োজনে মাওলানা কফিল বিন আমির এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে দোয়া মাহফিল শুরু হয়। এতে উপস্থিত ছিলেন- কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের সভাপতি স.ম ইকবাল বাহার চৌধুরী, সাধারণ সম্পাদক হোবাইব সজীব, প্রচার সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, সদস্য রেজাউল করিম, রকিয়ত উল্লাহ, মোহাম্মদ নিজাম উদ্দিন, আব্দুল মালেক সিকদার, আবুল কাশেম, মোহাম্মদ এরফান হোসেন, কাইছার হামিদ, শাহাদাত আলী জিন্নাহ, আলো উদ্দিন আলো,আল জাবের, সাংবাদিক নাজিম উদ্দিন, আব্দুল জলিল কোম্পানী, ইমরুল এহসান, আমিনুল ইসলাম রাজু, সাঈদ তাসলিম, ইমরান নাজির, আলাউদ্দিন আলো ও শেখ আব্দুল্লাহ প্রমুখ।

উক্ত মাহফিলে উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন- অপদামস্তক ক্ষুরধার মেধাবী সাংবাদিক এস এম হানিফ কক্সবাজার উপকুলীয় সাংবাদিক ফোরামের আয়োজিত উপকুলের স্বার্থের রক্ষার আন্দোলনে বিভিন্ন সময় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এই সংগঠনের সকল সদস্যকে নিজের সংগঠনের মত করে দেখেছেন তিনি।

একই সাথে তার অসুস্থ পিতা আকতার আহমদের রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়। বক্তারা বলেন- সবাই তার জন্য দোয়া করবেন যাতে হানিফ সুস্থ হয়ে আবার কর্মচাঞ্চল্যতায় ফিরে আসেন। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন- সাংবাদিক মাওলানা মিছবাহ উদ্দিন আরজু। এছাড়া মরহুম সাংবাদিক হাজী ইলিয়াছের রুহুমাগফিরাত কামনা করেন উপস্থিত সকলেই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!