1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
সেব'র সহযোগীতায় অক্সিজেন সিলিন্ডার পাচ্ছে কক্সবাজারের আইসোলেশন সেন্টারগুলো | দ্বীপ নিউজ
May 17, 2024, 12:05 pm
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সেব’র সহযোগীতায় অক্সিজেন সিলিন্ডার পাচ্ছে কক্সবাজারের আইসোলেশন সেন্টারগুলো

  • আপডেটের সময় : বুধবার, জুন ৩, ২০২০
  • 305 ভিউ
ছবি: সংগৃহীত

প্রতিবেদক:-আসিফুল করিম

চীনের উহান শহর থেকে সারা বিশ্বের বিস্তৃত লভেল করোনা ভাইরাস বা কোভিড-১৯  বাংলাদেশেও বেশ দাপটের সাথে তার অস্তিত্ব প্রমাণ করে যাচ্ছে। সারাবিশ্বের ন্যায় এমন মহামারিতেও করোনায় দেশে আক্রান্তের সংখ্যা ৫০ হজার ছাড়িয়েছে  ইতিমধ্যে। দেশের অন্যান্য জেলার মতো কক্সবাজার জেলায়ও দিন দিন ব্যাপক ভাবে বেড়ে যাচ্ছে আক্রান্তের সংখ্যা । এছাড়া প্রশাসন উক্ত মহামারি মোকাবিলাট জন্য বিভিন্ন  পদক্ষেপ নিলেও আক্রান্তের সংখ্যা দিনের পর দিন ক্রমান্বয়ে বেড়েই চলছে। তার সাথে সাথে লম্বা হচ্ছে মৃত্যুর হারও।

দেশের উক্ত পরিস্থিতে এক ব্যতিক্রম উদ্যােগ হাতে নিয়েছে শ্রীম্প হ্যাচারি এসোসিয়েশন অব বাংলাদেশ ( সেব ) । ইতিমধ্যে কক্সবাজার জেলায় অবস্থিত সকল আইসোলেশন সেন্টারে অক্সিজেন সিলিন্ডার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এসোসিয়েশনটি। জেলায় করোনা ভাইরাস আক্রান্ত রোগীর অক্সিজেন সল্পতা দেখে তারা এই সিদ্ধান্তে আসে।

বিষয়টি এসোসিয়েশনটির মহাসচিব নজিবুল ইসলাম তার ব্যক্তিগত যোগযোগ মাধ্যম ফেইসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে নিশ্চিত করেছেন ।

ছবি: ফেসবুক থেকে নেওয়া।

আমাদের দ্বীপ নিউজ টুয়েন্টিফোরের পাঠকদের পড়ার সুবিধার্তে ফেসবুক স্ট্যাটাসটি নিম্নে তুলে ধরা হলো:

চলমান করোনা মহামারিতে কক্সবাজারে ব্যাপক ভাবে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় শ্রীম্প হ্যাচারী এসোসিয়েশন এর পক্ষ থেকে কক্সবাজার এর সকল করোনা আইসোলেশন সেন্টারে অক্সিজেন সিলেন্ডার দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ সকালে এসোসিয়েশন এর সভাপতি আশেক উল্লাহ রফিক এম.পি ও মহাসচিব মোহাম্মদ নজিবুল ইসলাম হ্যাচারী মালিক, হ্যাচারী খাদ্য সরবরাহকারী প্রতিষ্ঠান, পোনা বহনকারী এয়ার কর্গো ব্যবসায়ীদের সাথে টেলি কনফারেন্সে এই সিদ্ধান্ত গ্রহন করেন। এসোসিয়েশন এর মহাসচিব মোহাম্মদ নজিবুল ইসলাম বলেন সংগঠনের সভাপতি আশেক উল্লাহ রফিক এম পি মহোদয় এর আহ্বানে দু এক দিনের মধ্যে জেলা প্রশাসক ও সিভিল সার্জন এর কাছে এই মেডিক্যাল অক্সিজেন সিলেন্ডার হস্তান্তর করা হবে।

কিছুদিনের মধ্যেই জেলা প্রশাসক ও সিভিল সার্জনের নিকট জিনিসগুলো হস্তান্তর করবে শ্রীম্প হ্যাচারি এসোসিয়েশন অব বাংলাদেশ ( সেব )।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!