1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ীতে মহিলা ভাইস চেয়ারম্যান মিনুয়ারা সৈয়দের শীতবস্ত্র বিতরণ সম্পন্ন | দ্বীপ নিউজ
April 30, 2024, 12:22 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

মাতারবাড়ীতে মহিলা ভাইস চেয়ারম্যান মিনুয়ারা সৈয়দের শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

  • আপডেটের সময় : শনিবার, জানুয়ারি ২৩, ২০২১
  • 287 ভিউ

দ্বীপ নিউজ ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ীতে মহেশখালী উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান মিনুয়ারা সৈয়দের পক্ষ থেকে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার ২৩ জানুয়ারি দুপুরের পর থেকে মাতারবাড়ী বিভিন্ন জায়গায় গিয়ে মিনুয়ারা সৈয়দের সুযোগ্য সন্তান, কালারমারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল সৈয়দ উক্ত শীতবস্ত্র (কম্বল) সাধারণ জনতার কাছে হস্তান্তর করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, মাতারবাড়ী ৫নং ওয়ার্ডের সাবেক সফল মেম্বার আব্দুল বারেক, শাখাওয়াত হোসেন বকুল, শাহারিয়ার জিহান, মোহাম্মদ রাজিব, আব্দুল মজিদ প্রমুখ।

২২ জানুয়ারি দুপুরের পর থেকে মাতারবাড়ী ও ধলঘাটা ইউনিয়নের অসংখ্য দরিদ্র সাধারণ মানুষকে উক্ত শীতবস্ত্র দেওয়া শুরু করেন। সর্বশেষ আসরের পর মাতারবাড়ী মজিদিয়া মাদ্রাসার মাঠে উক্ত শীতবস্ত্র বিতরণ কাজ সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য যে, মহেশখালী উপজেলার পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিনুয়ারা সৈয়দের উদ্যোগে মহেশখালী উপজেলার অধিকাংশ জায়গায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

মাতারবাড়ী – ধলঘাটায় অসংখ্য দরিদ্র সাধারণ মানুষ উক্ত শীতবস্ত্র পাওয়ায় আনন্দে আত্মহারা হয়ে মহিলা ভাইস চেয়ারম্যান মিনুয়ারা সৈয়দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!