1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
অধ্যাপক এমাজউদ্দিনের মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় নেতা আলমগীর ফরিদের শোক | দ্বীপ নিউজ
April 29, 2024, 11:00 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

অধ্যাপক এমাজউদ্দিনের মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় নেতা আলমগীর ফরিদের শোক

  • আপডেটের সময় : শুক্রবার, জুলাই ১৭, ২০২০
  • 307 ভিউ

শোকবার্তা

বিশিষ্ট শিক্ষাবিদ, দেশ বরেণ্য রাষ্ট্রবিজ্ঞানী ও গবেষক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি, জাতীয়তাবাদী আদর্শের অভিভাবক, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা প্রফেসর ড.এমাজউদ্দীন আহমদ আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে কক্সবাজার জেলা বিএনপি পরিবারের পক্ষে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও মহেশখালী-কুতুবদিয়ার সাবেক এমপি আলমগীর মুহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদ।

এক শোকবার্তায় তিনি মরহুম ড.এমাজউদ্দীন এর আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানায়।

তিনি আরো বলেন, ড.এমাজউদ্দীন এর মৃত্যুতে দেশ ও দলের অপূরণীয় ক্ষতি হয়েছে। দল হারিয়েছে একজন সত্যিকারের পথপ্রদর্শক। দলের দুঃসময়ে তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও গণতন্ত্র রক্ষার সংগ্রামে নিজের জ্ঞান, বুদ্ধি দিয়ে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। মহান আল্লাহ দেশবরেণ্য ব্যাক্তি ড.এমাজউদ্দীন স্যার কে বেহেশতে নসিব করুক, আমিন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!