1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
আফগানিস্তানের কাবুলে মসজিদের ভেতরে বোমা হামলায় নিহত ২ | দ্বীপ নিউজ
May 2, 2024, 6:25 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

আফগানিস্তানের কাবুলে মসজিদের ভেতরে বোমা হামলায় নিহত ২

  • আপডেটের সময় : বুধবার, জুন ৩, ২০২০
  • 276 ভিউ

আন্তর্জাতিক ডেস্ক::

আফগানিস্তানের রাজধানী কাবুলের সুরক্ষিত গ্রিন জোনে মসজিদের ভেতরে পুঁতে রাখা একটি বোমা বিস্ফোরণে দুজন নিহত ও অপর দুজন আহত হয়েছে। মঙ্গলবার মাগরিবের নামাজের সময় এই বিস্ফোরণ হয়। এই মসজিদটি কড়া নিরাপত্তার কূটনৈতিক এলাকায় অবস্থিত। কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা এখবর জানিয়েছে।

আফগানিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র তারিক আরিয়ান জানান, স্থানীয় সময় ৭ টা ২৫ মিনিটে ওয়াজির আকবার খান মসজিদে একটি বোমা বিস্ফোরিত হয়েছে। মাগরিবের নামাজ আদায়ের জন্য মুসল্লিরা জড়ো হলে এই বিস্ফোরণ ঘটে।

মুখপাত্র জানান, বিস্ফোরণে মসজিদের ইমাম মোল্লাহ মোহাম্মদ আয়াজ নিয়াজি নিহত হয়েছে। বিস্ফোরণে আহত হওয়ার পর হাসপাতালে তার মৃত্যু হয়।

কাবুলে একটি সড়কের পাশে রাখা বোমা বিস্ফোরণে সাত বেসামরিক নাগরিক নিহতের কয়েকদিন পর এই মসজিদে বোমা হামলা হলো। আগের হামলার জন্য কর্তৃপক্ষ তালেবানকে দায়ী করে আসছে।

মঙ্গলবারের হামলার দায় কোনও সংগঠন বা গোষ্ঠী এখন পর্যন্ত স্বীকার করেনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!