1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
ইনফ্লুয়েন্সার হিসেবে অগ্রগামী আরেফিন সৌরভ | দ্বীপ নিউজ
April 26, 2024, 1:58 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

ইনফ্লুয়েন্সার হিসেবে অগ্রগামী আরেফিন সৌরভ

  • আপডেটের সময় : সোমবার, জুন ১৪, ২০২১
  • 325 ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ

আরেফীন সৌরভ সর্বত্র সৌরভ নামে পরিচিত জন্ম ৫ই ফেব্রুয়ারি ২০০১ এ তিনি একজন বাংলাদেশী সংগীতশিল্পী ডিজিটাল বিপণনকারী, উদ্যোক্তা,প্রভাবশালী এবং ক্রিয়েটিভ ডিজিটাল বাংলাদেশের প্রতিষ্ঠাতা।

তিনি ঢাকা ভিত্তিক উদ্যোক্তা, প্রভাবক, ডিজিটাল বিপণনকারী, ব্লগার এবং ক্রিয়েটিভ ডিজিটাল বাংলাদেশের প্রতিষ্ঠাতা।তিনি ১৬ বছরের অল্প বয়সে ব্লগিং শুরু করেছেন,তিনি বিভিন্ন ব্লগ সম্পর্কিত কৌশল, কৌশল শিখেছিলেন এবং একজন সফল ব্লগার এবং ডিজিটাল বিপণনের বিশেষজ্ঞ হয়েছিলেন।

আরেফীন সৌরভ একটি ডিজিটাল বিপণনকর্তা হয়ে ইউটিউব চ্যানেলে ব্যবসায়ের কৌশল তৈরি, তৈরি এবং সম্বোধন করার জন্য সমস্ত প্রচেষ্টা চালিয়েছেন এবং সোশ্যাল মিডিয়া বিপণনেও তার নাম নিয়ে একধরনের খ্যাতি রয়েছে, যিনি মনে করেন যে একজন কলেজ ছাড়ার ছাত্র এখন একজন উদ্যোক্তা হয়ে উঠেছে।

এখন তিনি সহযোগিতা করেন এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রচারই কার্যক্রম প্রদান করেছেন। যুবকদের তাদের পরিচয় বাড়ানোর জন্য তথ্য দেওয়ার এবং সহায়তার মানের সাথে আরেফিন সৌরভ এটিকে কখনই হতাশ করেননি, তিনি আমার বন্ধুর বেশিরভাগ জ্ঞানের গ্রাফ সম্পাদনা করতেও সহায়তা করেছেন এবং গুগল অনুসন্ধানে তাদের সনাক্তকরণযোগ্য করে তুলেছেন।

সোশ্যাল মিডিয়াতে বিশাল খ্যাতি অর্জন করে এবং একজন সফল প্রভাবশালী ও ব্লগার হয়ে ওঠে, তিনি অনেক ব্র্যান্ডের সাথে যোগাযোগ করেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে অর্থ উপার্জনের জন্য তিনি ময়মনসিংহের যুবকদের প্রভাবিত করেন।

তিনি ইনস্টাগ্রামে মডেলিং এবং ব্লগিং শুরু করেছেন এবং লোকেরা জানেন উদ্যোক্তা হিসাবে আরেফিন সরবব একজন আধুনিক দিন মিডিয়া বিজ্ঞাপনী সংস্থা ক্রিয়েটিভ ডিজিটাল বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সিইও। সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট এবং মার্কেটিংয়ের ক্ষেত্রে ডিজিটাল বিপণন,কয়েক বছরে ফুয়াদ এটি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি পরিচালনা করে, প্রধানত ইনস্টাগ্রাম, ওয়েস্টার্ন সেলিব্রিটি, মিলিয়নেয়ার্স এবং বিজনেস টাইকুনস। সামাজিক মিডিয়া প্রোফাইল যাচাইকরণ, গুগল নলেজ গ্রাফ, পিআর কভারেজ, ব্র্যান্ড প্রচার ওয়েবসাইট ডিজাইন ইত্যাদি সরবরাহ করে

ক্রিয়েটিভ ডিজিটাল বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সিইও:

তিনি প্রতিষ্ঠিত করেছেন ক্রিয়েটিভ ডিজিটাল বাংলাদেশ ডিজিটাল বিপণন সংস্থা এসইও, এসইএম, পিপিসি, এসএমএম, ইমেল বিপণন, সোশ্যাল মিডিয়া বিজ্ঞাপন, ভিডিও মার্কেটিং, ওয়েবসাইট ডিজাইন, অ্যাপ ডিজাইন, ফটোগ্রাফি, এআই এবং সফটওয়্যার ডেভলপমেন্ট সহ বিভিন্ন অনলাইন সার্ভিস সরবরাহ করে; ক্লায়েন্ট থেকে পরিষেবাগুলি।

আরেফীন সৌরভ সোশ্যাল মিডিয়া সেক্টরে একটি বিশাল সুযোগ। তিনি বিশ্বাস করেন যে সবাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি ব্যবহার করে সাফল্য অর্জন করতে পারে তবে তরুণরা তাদের প্রতিদিনের দক্ষতা শেখা এবং উন্নত করা বন্ধ করে দেওয়া উচিত না। যারা আবার ডিজিটাল ও সামাজিক মিডিয়া বিপণনে তাদের ক্যারিয়ার তৈরি করতে চান তাদের জন্য সোরোব আবার একটি উত্তম উদাহরণ হয়ে উঠেছে।

তিনি বলেছেন “ডিজিটাল বিপণনকারী হওয়ার জন্য আমাদের কোনও শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি গবেষণার মানের প্রয়োজন

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!