1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
উখিয়া অনলাইন প্রেসক্লাব'কে উপহার সামগ্রী দিল কোস্ট ট্রাস্ট | দ্বীপ নিউজ
April 26, 2024, 9:20 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

উখিয়া অনলাইন প্রেসক্লাব’কে উপহার সামগ্রী দিল কোস্ট ট্রাস্ট

  • আপডেটের সময় : মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০
  • 283 ভিউ

সংবাদ বিজ্ঞপ্তি :

উখিয়া অনলাইন প্রেসক্লাব’কে উপহার (চেয়ার) সামগ্রী দিলেন বেসরকারি উন্নয়ন সংস্থা-কোস্ট ট্রাস্ট। মঙ্গলবার সকাল ১১টায় কোস্ট ট্রাস্টের পক্ষ থেকে এই সামগ্রী প্রদান করা হয়।

কোস্ট ট্রাস্টের নির্বাহী পরিচালক মোঃ রেজাউল করিম চৌধুরী ও সহকারী পরিচালক মোঃ জাহাঙ্গীর আলমের আন্তরিকতায় এসব উপহার সামগ্রী অনলাইন প্রেসক্লাবের সভাপতি/সাধারণ সম্পাদকের নিকট হস্তান্তর করেন।

উপহার সামগ্রী গ্রহণকালে উখিয়া অনলাইন প্রেসক্লাবের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি শফিক আজাদ, সাধারণ সম্পাদক ও আমাদের সময়ের প্রতিনিধি পলাশ বড়ুয়া, যুগ্ন সাধারণ সম্পাদক ও দেশ রূপান্তর প্রতিনিধি শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডিবিডিনিউজের সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক ও রাইজিং কক্সের সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, সদস্য অধ্যাপক আলমগীর মাহামুদ, শরিফ আজাদ, সবুজ বড়ুয়া এবং রিদুয়ানুল হক সোহাগ প্রমূখ।

কোস্ট ট্রাস্টের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, কোস্ট ট্রাস্টের রিলিফ অপারেশন সেন্টারের টিম লিডার রেজাউল করিম, ফিল্ড কো-অডিনেটর মোঃ জুলফিকার হোসাইন ছিদ্দিক ও এনামূল হক।

এসময় অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ বলেন, বেসরকারি উন্নয়ন সংস্থা-কোস্ট ট্রাস্ট লোকাল এনজিও হিসেবে দীর্ঘদিন ধরে সুনামের সাথে উন্নয়ন কর্মকান্ডে লিপ্ত রয়েছে। বিশেষ করে ২০১৭ সালের ২৫ আগস্ট রোহিঙ্গা অনুপ্রবেশের পর থেকে রোহিঙ্গা এবং স্থানীয় মাঝে সোহার্দপূর্ণ অবস্থান সৃষ্টিতে বড় ভূমিকা রাখছে।

এছাড়াও রোহিঙ্গা এবং স্থানীয়দের মাঝে ত্রাণ সহায়তা থেকে শুরু করে সার্বিক বিষয়ে অবদান রেখে আসছে কোস্ট ট্রাস্ট। যার ধারাবাহিকতায় উখিয়া অনলাইন প্রেসক্লাব’কে উপহার সামগ্রী প্রদান করায় সংশ্লিষ্ট সকলের প্রতি সাধুবাদ জানিয়েছেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!