1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
এইচএসসি পরীক্ষা নেয়া সম্ভব না যদি পরিস্থিতি অনুকূলে না আসে: শিক্ষামন্ত্রী | দ্বীপ নিউজ
April 26, 2024, 9:02 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

এইচএসসি পরীক্ষা নেয়া সম্ভব না যদি পরিস্থিতি অনুকূলে না আসে: শিক্ষামন্ত্রী

  • আপডেটের সময় : রবিবার, মে ৩১, ২০২০
  • 265 ভিউ
ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক:

আজ ৩১ শে মে অনেক আশা আকাঙ্ক্ষার পর প্রকাশিত হলো এসএসসি ও দাখিল সমমান পরীক্ষা ফলাফল, জিপিএ ৫ পেতেই হবে এই ধরনের উন্মাদনার কারণে শিক্ষার্থীদের মানসিক বিকাশ ব্যাহত হয়। তবে এবছর এসএসসিতে জিপিএ ৫ পেয়েছে সব বোর্ড মিলে ১ লাখ ৩৫ হাজার ৮৯৮ জন। যা গত বছর ২০১৯ সালের  চেয়ে প্রায় ৩০ হাজার বেশি বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

এছাড়া শিক্ষা অধিদপ্তর সম্পূূর্ণ প্রস্তুত এইচএসসি পরীক্ষার জন্য। তবে করোনা পরিস্থিতির কারণে বলা যাচ্ছে না কবে নাগাদ পরীক্ষা অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

রোববার (৩১ মে) এসএসসির ফল প্রকাশ নিয়ে অনলাইন ব্রিফিংয়ে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, কলেজে ভর্তির জন্য প্রক্রিয়া শুরু করা হবে অনলাইনে। তবে এখনো সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় জটিলতা রয়েছে। এসব বিষয়ে পরবর্তী বৈঠকে করণীয় নির্ধারণ করা হবে। পরিস্থিতির উন্নতি না হলে শিক্ষা প্রতিষ্ঠান খোলা হবে না এই মুহূর্তে।

৬৬৬ নম্বরে ফোন করে যাদের ইন্টারনেট নেই, তারা শিক্ষা কার্যক্রমে অংশ নিতে পারবেন। অনলাইন ব্যবস্থা আরো উন্নত করার চেষ্টা চলছে। সব শিক্ষার্থীর কাছে পৌঁছানোর উদ্যােগ নেয়া হবে যতটা সম্ভব বলেও জানান মন্ত্রী।

তিনি বলেন, নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব না হওয়া এবং ব্যাপক স্বাস্থ্য ঝুঁকি থাকায় পরিস্থিতি অনুকূল না হওয়া পর্যন্ত এইচএসসি পরীক্ষা নেয়া এই মুহূর্তে নেয়া সম্ভব হচ্ছে না।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!