1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
একজনের খুন চাপা দিতে গিয়ে আরো ৯ জনকে হত্যা করেছে এক যুবক! | দ্বীপ নিউজ
May 2, 2024, 12:07 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

একজনের খুন চাপা দিতে গিয়ে আরো ৯ জনকে হত্যা করেছে এক যুবক!

  • আপডেটের সময় : রবিবার, মে ৩১, ২০২০
  • 247 ভিউ

আন্তর্জাতিক ডেস্ক:-

ভারতের তেলেঙ্গানার রাজ্যের একটি কুয়ো থেকে যে ৯ জনের মরাদেহ উদ্ধার করা হয়েছে। এই ৯ জনকেই হত্যা করা হয়েছে একজনের খুন চাপা দিতে। সোমবার হত্যাকাণ্ডে অভিযোগে সঞ্জয়কুমার যাদব নামের এক যুবক গ্রেফতার হয়েছে। তথ্যসূত্র: ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি;

হায়দরাবাদের উপকণ্ঠে গোরেকুন্টা গ্রামের একটি কুয়োয় বৃহস্পতিবার ৪ জনের লাশ ও পরের দিস শুক্রবার আরো ৫ জন লাশ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত লাশগুলোর মধ্যে ছিল একই পরিবারের মকসুদ, তার স্ত্রী নিশা, দুই ছেলে সোহেল ও শাবাদ, মেয়ে বুশরা খাতুন এবং তিন বছরের নাতি শাকিল। আর বাকি লাশগুলো ছিল ত্রিপুরার বাসিন্দা শাকিল আহমেদ, বিহারের শ্রীরাম ও শ্যাম নামের আরও তিন শ্রমিক।

লাশ উদ্ধারের পর প্রথম দিকে পুলিশ ধারণা করে যে, বেতন না পেয়ে একই পরিবারের ৬ জনসহ মোট ৯ জন আত্মহত্যা করেছেন। কারণ নিহতদের ৯ জনের মধ্যে ৭ জনই এক ব্যাগ কারখানায় কাজ করতেন।

কিন্তু লাশ উদ্ধারের তিনদিন পর তাদের মৃত্যুর রহস্য বের করেন তদন্তকারীরা।

অভিযুক্ত যুবক খুনের কথা স্বীকার করে জানায়, গত মার্চে এক নারীর হত্যাকাণ্ডকে চাপা দিতেই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে ৯ জনকে অচেতন করে দেহগুলো কুয়োয় ফেলে দেয় সে। ওই নারীর সঙ্গে আত্মীয়তা ছিল এই পরিবারের। নিহত মকসুদের স্ত্রী সঞ্জয়কে প্রায়ই নিখোঁজ নারীর বিষয়ে পুলিশকে জানাবেন বলে হুমকি দিতেন। আর তাই বিহার থেকে আগত সঞ্জয় এই খুনের পরিকল্পনা করা শুরু করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!