1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
গত ২৪ ঘন্টায় সারাদেশে করোনা আক্রান্ত রোগী শনাক্ত ১৫৪১ এবং মৃত্যু ২২ | দ্বীপ নিউজ
May 5, 2024, 10:47 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

গত ২৪ ঘন্টায় সারাদেশে করোনা আক্রান্ত রোগী শনাক্ত ১৫৪১ এবং মৃত্যু ২২

  • আপডেটের সময় : শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০
  • 292 ভিউ

অনলাইন ডেস্ক:

গত ২৪ ঘণ্টায় সারাদেশে নমুনা পরীক্ষা করা হয়েছে ১২৭৩০ টি। উক্ত নমুনা পরীক্ষার ভিত্তিতে গত ২৪ ঘন্টায় সারাদেশে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ১৫৪১ জন, তা নিয়ে সারাদেশে মোট শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ লক্ষ ৪৫ হাজার ৮০৫ জনে।

গত ২৪ ঘণ্টায় সারাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২২ জনের মৃত্যু হয়েছে এ নিয়ে সারাদেশে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৮৮১ জনে এবং নতুন করে ১৯২৩ জন সুস্থ হয়েছেন এ নিয়ে সারাদেশে মোট সুস্থ হলেন ২ লক্ষ ৫২ হাজার ৩৩৫ জন।

গত ৮ই মার্চ বাংলাদেশে প্রথম করোনা শনাক্ত হয়েছে, দেশে করোনা সংক্রমণের আজ ১৯৫ তম দিন।

আজ ১৮ সেপ্টেম্বর বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!