1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি, এক দর্জিকে ৭ বছরের কারাদণ্ড | দ্বীপ নিউজ
May 3, 2024, 12:47 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি, এক দর্জিকে ৭ বছরের কারাদণ্ড

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, অক্টোবর ১৫, ২০২০
  • 295 ভিউ

অনলাইন ডেস্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির মামলায় সুজন দে নামে এক দর্জিকে ৭ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে, সাইবার ট্রাইব্যুনালের বিচারক আ স ম জগলুল হোসেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় এই রায় ঘোষণা করেন। এসময় তাকে এক হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের কারাদণ্ড দেন বিচারক। আদালতের এই রায় ধর্ম নিয়ে বিরূপ মন্তব্যকারীদের জন্য সর্তকবার্তা বলে জানান রাষ্ট্রপক্ষের আইনজীবী নজরুল ইসলাম শামীম।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৭ সালের ২০ মে সুজন দে ফেইসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সা:) ও ইসলাম ধর্মকে নিয়ে কটূক্তি করে ফেসবুকে পোস্ট দেন। ওই ঘটনায় রাঙ্গামাটির জেলার লংগদু থানার উপ-পরিদর্শক সালাউদ্দিন সেলিম তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করেন। এর আগে ২০১৭ সালের ৩০ আগস্ট সুজন দে’র বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে মামলায় তদন্ত কর্মকর্তা। ওই বছরের ২৬ অক্টোবর আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!