1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মিথ্যা মাদক মামলা থেকে অব্যাহতি পেল ভোলা টাইমস সম্পাদক ও প্রকাশক রাজিব | দ্বীপ নিউজ
April 26, 2024, 10:28 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মিথ্যা মাদক মামলা থেকে অব্যাহতি পেল ভোলা টাইমস সম্পাদক ও প্রকাশক রাজিব

  • আপডেটের সময় : সোমবার, নভেম্বর ২, ২০২০
  • 374 ভিউ

সাদির হোসেন রাহিম: (ভোলা জেলা)

মাদক আইনে দায়ের করা মিথ্যা মামলার অভিযোগ থেকে খালাস পেয়েছেন ভোলা জেলার জনপ্রিয় দৈনিক ভোলা টাইমস পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ (রাজিব)।

গতকাল রবিবার (০১ নভেম্বর ) ভোলা সদর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সানাউল্লাহ এ আদেশ দেন। এডভোকেট মোঃ ইসতিয়াক বাপ্পী ও দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার আইন বিষয়ক উপদেষ্টা এডভোকেট লিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

দৈনিক ভোলা টাইমস্ পত্রিকায় আলীনগর ইউনিয়ন ০৫নং ওয়ার্ডের বাসিন্দা মাদক ব্যবসায়ী মহিউদ্দিন কে নিয়ে করা অনুসন্ধানী একটি সংবাদ প্রকাশের কিছুদিন পর র‌্যাব-৮ এর অভিযানে ১০০ পিছ মাদকদ্রব্য ইয়াবা সহ আটক হন মহিউদ্দিন । পুণরায় পত্রিকায় ছবি সহ সংবাদ প্রকাশের জের কে কেন্দ্র করে ভোলা টাইমস্ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ (রাজিব) কে সামাজিকভাবে হেয় করতে ও মামলায় ফাঁসাতে, মহিউদ্দিন তার মাদক ব্যবসায়ে সম্পৃক্ত থাকার মিথ্যা শীকারোক্তি দেন র‌্যাবের কাছে।

এর সূত্র ধরে গত ১৭ই মার্চ ২০১৮ইং তারিখে মোহাম্মদ আলী জিন্নাহ (রাজিব) যখন ঢাকায় অবস্থানরত তখন তার নামটি মাদক মামলার অন্তর্ভূক্ত করে র‌্যাব। টানা এক বছরেরও বেশী সময় ধরে মিথ্যা মাদক মামলার হাজিরা দেন সাংবাদিক আলি জিন্নাহ রাজিব।

অবশেষে মামলাটির সকল তদন্ত শেষে গতকাল রবিবার বিচারিক আদালতে শুনানীর পরে মাদক আইনে করা মিথ্যা মামলার অভিযোগ থেকে মোহাম্মদ আলী জিন্নাহ (রাজিব) কে অব্যাহতি দিয়েছেন বিজ্ঞ আদালত।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!