1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
কক্সবাজার শহর কৃষকলীগের কমিটি অনুমোদন: সভাপতি-সুমন, সম্পাদক-মিন্টু | দ্বীপ নিউজ
April 26, 2024, 11:12 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

কক্সবাজার শহর কৃষকলীগের কমিটি অনুমোদন: সভাপতি-সুমন, সম্পাদক-মিন্টু

  • আপডেটের সময় : মঙ্গলবার, মার্চ ১৫, ২০২২
  • 260 ভিউ

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ কৃষকলীগ কক্সবাজার শহর শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

আজ ১৪/০৩/২২ ইং রোজ সোমবার সন্ধ্যা ৭.০০ ঘটিকার সময় কক্সবাজার মডেল জেলা কৃষকলীগের সভাপতি আব্দুর রশিদ ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর স্বাক্ষরিত পেডে এই কমিটি অনুমোদন দেওয়া হয়। এসময় কক্সবাজার জেলা কৃষকলীগের নেতৃবৃন্দ ও প্রতিটি উপজেলার নেতৃবৃন্দসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত কমিটিতে সভাপতি মনোনীত হন, এরশাদুজ্জামান সুমন ও সাধারণ সম্পাদক মনোনীত হন, তামজিদুল ইসলাম মিন্টু। ৭ সদস্য বিশিষ্ট কক্সবাজার শহর কৃষকলীগের আংশিক কমিটিতে অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন, সহ-সভাপতি ইব্রাহীম পিয়ারু, সহ-সভাপতি জয়নাল আবেদীন, সহ-সভাপতি আব্দুল লতিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের হেলালী ও যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ মোস্তফা।

এ সময়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ কৃষকলীগ কক্সবাজার শহর শাখাকে আরো গতিশীল করতে এবং বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কার্যকরী ভূমিকা পালনের জন্য নির্দেশ প্রদান করেন কক্সবাজার মডেল জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী।

উল্লেখ্য, গত ০৯/০২/২২ ইং কক্সবাজার শহরের একটি কনভেনশন হলে তৃণমূল নেতাকর্মীদের সমন্বয়ের ঝমকালো আয়োজনের মাধ্যমে বাংলাদেশ কৃষকলীগ কক্সবাজার শহর শাখার সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছিল। আজ শহর কৃষকলীগের আংশিক কমিটি ঘোষণা করার পাশাপাশি কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলার কমিটিও ঘোষণা করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!