1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
প্রদীপ সম্পর্কিত বিস্ময়কর তথ্য : যা বললেন আসিফ নজরুল | দ্বীপ নিউজ
April 28, 2024, 10:16 pm
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

প্রদীপ সম্পর্কিত বিস্ময়কর তথ্য : যা বললেন আসিফ নজরুল

  • আপডেটের সময় : শুক্রবার, সেপ্টেম্বর ১১, ২০২০
  • 306 ভিউ

অনলাইন ডেস্ক:  

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা ঘটনা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আসিফ নজরুল গত রাতে তার ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। এখানে তা তুলে ধরা হলো।

সিনহা হত্যাকাণ্ডে গ্রেফতার হয়েছিল ওসি প্রদীপ। তার সম্পর্কে বিস্ময়কর কিছু তথ্য পাওয়া গেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তদন্ত কমিটি রিপোর্টে।

প্রথম তথ্য হচ্ছে প্রদীপের কাছে সাড়ে ৭ লাখ টাকা দামের একটি ব্যক্তিগত ওয়াল্টার পিস্তল আছে। প্রশ্ন হচ্ছে, সে পিস্তল কেনার টাকা জন্য এতো টাকা কোথায় পেল? সে এই পিস্তল দিয়ে যেসব মানুষকে গুলি করেছে, তার হিসেব নাকি জিডি করা আছে। কোথায় এসব জিডি?

দ্বিতীয় তথ্য, সে প্রটোকলের তোয়াক্কা না করে ঊর্ধ্বতন কর্মকর্তাদের ফোন করেছে। এই কর্মকর্তাদের নাম কি? প্রদীপের বিভিন্ন হত্যাযজ্ঞ ও দায়মুক্ত থাকার বিষয়ে এদের ভূমিকা কি?

তৃতীয় তথ্য সবচেয়ে গুরুতর। তদন্ত কমিটি বলেছে যে নিয়ম ও আচরণবিধি ভেঙে একটি বিদেশি দূতাবাসে যোগাযোগ করেছে।

আমার প্রশ্ন একজন সামান্য ওসি-র সাথে বিদেশশি দূতাবাসের যোগাযোগ থাকে কিভাবে? এ দূতাবাসটি কোন দেশের জানতে চাই। প্রদীপের ক্ষমতা, দম্ভ, দায়মুক্তির সাথে দূতাবাসটির সম্পর্ক্ কি?

পৃথিবীর যে কোন স্বাধীন ও সভ্য দেশে এসব প্রশ্নের উত্তর বের করতো সরকার। আমাদেরও এসব উত্তর জানা দরকার। এরসঙ্গে নাগরিকদের নিরাপত্তা শুধু নয় দেশের সার্বভৌমত্বের প্রশ্নও জড়িত।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!