1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ীবাসীর উদ্দেশ্যে আওয়ামী সভাপতি ছমি উদ্দিনের খোলা চিঠি | দ্বীপ নিউজ
April 26, 2024, 6:40 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মাতারবাড়ীবাসীর উদ্দেশ্যে আওয়ামী সভাপতি ছমি উদ্দিনের খোলা চিঠি

  • আপডেটের সময় : সোমবার, মার্চ ১৫, ২০২১
  • 483 ভিউ

দ্বীপ নিউজ টোয়েন্টিফোর:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন বাসীর জন্য একটি খোলা চিঠি দিয়েছেন মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জিএম। পাঠকের সুবিধার্তে হুবুহু নিচে তোলে ধরা হলো:

প্রিয় মাতারবাড়ীর আপামর জনসাধারণ, আচ্ছালামু আলাইকুম।

আমি আলহাজ্ব জি.এম. ছমি উদ্দিন,
সভাপতি, মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ।

আপনাদের দোয়া, ভালবাসা ও আকুন্ঠ সমর্থনের ফলশ্রুতিতে আগামী মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলাম। আপনারা নিজ অবস্থান থেকে নিজের সর্বোচ্চটা দিয়ে আমাকে আপনাদের ভালবাসার মায়াডোরে আবদ্ধ রেখেছিলেন এবং সময়ে অসময়ে আমাকে সমর্থন দিয়ে আমার পাশে থেকে আমার অগ্রযাত্রাকে সুদূর প্রসারিত করেছেন। তার জন্য আমি আপনাদের অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

আপনাদের এই ভালবাসার ঋণ কিভাবে শোধ করব তা আমার অজানা। আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ রহমানের সুযোগ্য তনয়া, দেশরত্ন শেখ হাসিনার প্রতি পুর্ণ আস্থা ও সমর্থন আমার ছিল, আছে এবং থাকবেই।

আমি আমার সকল কর্মী, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যম-ফেসবুক, মেসেঞ্জার, ইমু, হোয়াটসঅ্যাপ সহ সরাসরি কারও বিরুদ্ধে কোন ধরনের উসকানিমূলক স্ট্যাটাস, কারও বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য এবং অনাকাঙ্ক্ষিত ঘটনা থেকে বিরত থাকার জন্য বিনয়ের সহিত অনুরোধ জানাচ্ছি।

মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে কক্সবাজার জেলা আওয়ামী লীগ, মহেশখালী উপজেলা আওয়ামী লীগ সহ মহেশখালী কুতুবদিয়ার জনপ্রিয় সাংসদ, জননেতা, আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি মহোদয়ের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

পরিশেষে মাতারবাড়ীর আপামর জনতার উদ্দেশ্যে এইটুকুই বলতে চাই,
“রিক্ত আমি সিক্ত আমি দেওয়ার কিছুই নাই,
আছে শুধু ভালবাসা দিয়ে গেলাম তাই”।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু,
বাংলাদেশ চিরজীবী হউক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!