1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
লাইফ সাপোর্টে করোনা বীর নাসিক কাউন্সিলর খোরশেদের স্ত্রী | দ্বীপ নিউজ
May 9, 2024, 4:45 pm
শিরোনাম :
গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত, শাহরিন পরিচালক ও জেরিন সম্পাদক নির্বাচিত সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

লাইফ সাপোর্টে করোনা বীর নাসিক কাউন্সিলর খোরশেদের স্ত্রী

  • আপডেটের সময় : সোমবার, জুন ১, ২০২০
  • 288 ভিউ

দ্বীপ নিউজ ডেস্ক:-

করোনার এই ক্রান্তিকালে যিনি ছিলেন সাধারণ মানুষের পরম বন্ধু, ধর্মবর্ণ নির্বিশেষে যিনি গভীর রাতেও ছুটে যেতেন কোভিড-১৯ রোগে মারা যাওয়া ব্যক্তিদের লাশ দাফনে।

নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) কাউন্সিলর সেই ‘করোনা বীর’ মাকসুদুল আলম খন্দকার খোরশেদ সস্ত্রীক করোনায় আক্রান্ত।

এখন যুদ্ধ করছেন নিজের প্রিয়তমা স্ত্রীর জীবন বাঁচাতে। স্ত্রী আফরোজা খন্দকার শনিবার রাত থেকেই লাইফ সাপোর্টে রয়েছেন। কাঁচপুরের সাজেদা হাসপাতালে করোনায় আক্রান্ত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার সংকটাপন্ন স্ত্রীর পাশে থেকেই সবার কাছে জানিয়েছেন দোয়ার আবেদন। তারা দু’জনই সুস্থ হয়ে ফিরে আসতে চান সবার মাঝে।
বাড়িতে রেখে গেছেন আদরের ধন ৩ সন্তানকে।

করোনার হটস্পট হিসেবে পরিচিতি পাওয়া নারায়ণগঞ্জে কোভিড-১৯ রোগীর লাশ যখন স্বজনরাও হাসপাতালে ফেলেই ভয়ে পালিয়ে গেছেন, তখন দেশে-বিদেশে মানবতার ফেরিওয়ালা উপাধি পাওয়া কাউন্সিলর খোরশেদ ছুটে যেতেন দাফন ও সৎকারে। একে একে ৬১টি লাশের দাফন ও সৎকার করেছেন তিনি।

বাবার লাশের পাশে ছেলে না থাকায় একজন মুসলমান হয়ে হিন্দু লাশের মুখাগ্নি করে অসাম্প্রদায়িকতার নজির স্থাপন করেছেন।

রোববার দুপুরে যুগান্তরকে মোবাইলে ফোনে নিজের আর স্ত্রীর অবস্থা জানাতে গিয়ে বিন্দুমাত্র বিচলিত হননি এই করোনা বীর। প্রায় ২মাস ধরে করোনা পরিস্থিতির সঙ্গে যুদ্ধ করে আর সাধারন মানুষের ভালোবাসা, দোয়া যেন অনেক বেশি শক্তিশালী করে তুলেছে তাকে।

কাউন্সিলর মাকসুদ বলেন, আমার স্ত্রী অবস্থা সংকটাপন্ন। আমি সবার কাছে দোয়া চাই। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তার ৯০ শতাংশ শ্বাসকার্য এখন সিলিন্ডারের অক্সিজেন সাপোর্টে সম্পন্ন হচ্ছে।

সৃষ্টিকর্তার কাছে তার সুস্থতা কামনা করি। শনিবার রাতে আইসিইউতে লাইফ সাপোর্ট চাইলেও সেটি সম্ভব হয়নি। মাকসুদ আরও জানান, আল্লাহর ইচ্ছায় আমরা করোনা পজিটিভ হয়েছি। তাই স্বশরীরে উপস্থিত না থাকলেও আমাদের দাফন টিম, টেলিমেডিসিন, প্লাজমা সংগ্রহ, সবজি বিতরণ, মধ্যবিত্তের জন্য ভর্তুকি মূল্যে খাদ্যপণ্য বিক্রি ও ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গত ২৩ মে করোনা শনাক্ত হয় তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার। আর গত শনিবার (৩০ মে) নিজেও করোনায় আক্রান্ত হন মাকুসদুল আলম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!