1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
উখিয়াতে ষ্টেকহোল্ডারদের সাথে এনজিও প্রত্যাশীর মতবিনিময় সভা অনুষ্ঠিত | দ্বীপ নিউজ
April 30, 2024, 9:54 am
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

উখিয়াতে ষ্টেকহোল্ডারদের সাথে এনজিও প্রত্যাশীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেটের সময় : বুধবার, জুন ১৬, ২০২১
  • 336 ভিউ

নিউজ ডেস্ক:

কক্সবাজারের উখিয়ায় গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নের উদ্দেশ্যে ষ্টেকহোল্ডারদের সাথে এনজিও প্রত্যাশীর মতবিনিময় সভা অনুষ্ঠিত।

বুধবার ১৬ জুন উখিয়া উপজেলা হলরুমে উক্ত মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়েছে।

আইওএম অর্থায়নে প্রত্যাশীর “আইজিএস প্রকল্প” এর আওতায় উখিয়ার সর্বস্তরের জনসাধারণের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাসেল চৌধুরী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মীর্জা শামীম উদ্দিন আহমেদ, প্রত্যাশীর কোর্ডিনেটর প্রোগ্রাম গৌতম বিশ্বাস ও লাইভলিহুড কোর্ডিনেটর জুনায়েদ আলী।

প্রধান অতিথির বক্তব্যে জানান, উখিয়ার ক্ষতিগ্রস্থ জনগোষ্ঠীর জীবনযাত্রার মান উন্নয়নে বিভিন্ন এনজিও কাজ করছে, কিন্তুু দীর্ঘমেয়াদী কাজের পরিকল্পনা নিয়ে”প্রত্যাশী আইজিএস প্রকল্প” ভিন্ন কিছু পদক্ষেপ নিয়েছে, এজন্য তিনি প্রত্যাশীকে ধন্যবাদ জানিয়ে সহযোগীতার আশ্বাস দেন।

তিনি আরো বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে এনজিওসমূহ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। টেকসই উন্নয়নের লক্ষ্য অর্জনে ও কার্যক্রমের সফল বাস্তবায়নে সরকারের পাশাপাশি এনজিওসহ সকল শ্রেণী-পেশার মানুষকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে আন্তরিকতার সাথে কাজ করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন কোর্টবাজার দোকান মালিক সমিতির সভাপতি আবু ছিদ্দিক, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, কোডেক, সেভ দ্যা চিলড্রেন, ইউনাইটেড পারপাস, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিসহ অন্যন্য এনজিও-র প্রতিনিধিগন।

এছাড়া ও রাজাপালং, জালিয়াপালং ইউনিয়নের বিভিন্ন দোকান ব্যবসায়ী ও প্রকল্পের উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!