1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
দেশে ২৪ ঘন্টায় আরো ১৮৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত | দ্বীপ নিউজ
May 2, 2024, 6:35 pm
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

দেশে ২৪ ঘন্টায় আরো ১৮৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

  • আপডেটের সময় : মঙ্গলবার, মে ২৬, ২০২০
  • 326 ভিউ
ফাইল ছবি

অনলাইন ডেস্ক:-

গত ২৫শে মে সোমবার পুলিশের বিভিন্ন দপ্তর  থেকে পাওয়া তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় আরও ১৮৬ জন পুলিশ সদস্য প্রাণঘাতী এই করোনা ভাইরাস বা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। এ নিয়ে বাংলাদেশে পুলিশে মোট করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়াল তিন হাজার ৯১৮ জনে। সারাদেশে এখন পর্যন্ত মারা গেছেন ১৪ পুলিশ সদস্য।

সারাদেশের মোট আক্রান্তের মধ্যেও শুধু ঢাকা মহানগর পুলিশেই (ডিএমপি) রয়েছেন এক হাজার ৩৯৪ জন।

আক্রান্তদের মধ্যে রয়েছেন,  ডিআইজি পদমর্যাদার একজন, পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ৮ জন, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার ১৯ জন, সহকারী পুলিশ সুপার পদমর্যাদার ২০ জন, ইন্সপেক্টর পদমর্যাদার ৯৮ জন। বাকিরা সবাই এসআই, এএসআই এবং কনস্টেবল ইত্যাদি।

আক্রান্তের সংখ্যা উদ্বেগজনক হলেও উন্নত মানের চিকিৎসায় সুস্থের হার বাড়ছে বলে জানায় পুলিশ সদর দফতরের এআইজি সোহেল রানা।

তিনি আরো জানান, এ পর্যন্ত ১ হাজার ৮ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। তাদের অনেকে আবার কাজে যোগদান করেছেন ইতিমধ্যে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!