1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
ফেনীতে করোনা সন্দেহে লাশ রেখে পালিয়েছে স্বজনরা | দ্বীপ নিউজ
May 1, 2024, 11:40 pm
শিরোনাম :
সাংবাদিক কায়ছারের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার; উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস

ফেনীতে করোনা সন্দেহে লাশ রেখে পালিয়েছে স্বজনরা

  • আপডেটের সময় : মঙ্গলবার, জুন ২, ২০২০
  • 270 ভিউ

দ্বীপ নিউজ ডেস্ক:-

ফেনীর সোনাগাজীতে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে মৃত ব্যক্তির (৬২) লাশ রেখে পালিয়ে যায় স্বজনরা। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের চেষ্টায় রোববার দিবাগত রাতে তাকে দাফন করা হয়। স্থানীয় মতিগঞ্জ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু জানান, সোনাগাজী উপজেলার ভাদাদিয়া গ্রামের করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই ব্যক্তি চট্টগ্রামের পরিবার নিয়ে বসবাস করতেন।

গত দুই দিন আগে তাকে গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। পরে রোববার সন্ধ্যায় তার মৃত্যু হয়। তিনি আরো জানান, মৃত্যুর পর পরিবারের সদস্যরা লাশ রেখে পালিয়ে যায়। মৃত ব্যক্তির আত্মীয়-স্বজন, মেয়ে ও তার স্বামী কেউই লাশ দাফনে এগিয়ে না আসায় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ব্যবস্থা করা হয়। পরে রাতে তার দাফন শেষ হয়। তিনি করোনায় আক্রান্ত কিনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

একই দিন রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া আইনজীবির (৫০) লাশ ফেনী সদর উপজেলার মোটবী গ্রামে দাফন করা হয়। তিনি চট্টগ্রাম জজ আদালতের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি)। গত কয়েকদিন আগে জ্বর ও বুকের ব্যাথা উঠলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর তার শরীরে করোনা প্রজেটিভ আসে।

এদিকে ফেনীতে জ্বর-শ্বাসকষ্ট ও ডায়েরিয়ায় আরো তিন জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে শনিবার ফেনী সদর উপজেলার ফাজিলপুরের এক ব্যক্তি (৬২) ও একই উপজেলার ধলিয়া ইউনিয়নের আলিপুর গ্রামের আরেক বাসিন্দা (৮০)। রোববার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক নারী (৪৫) মারা যান। তিনি ছাগলনাইয়া উপজেলার কাশিপুর এলাকার বাসিন্দা। তিনজনই ফেনী জেনারেল হাসপাতালে মারা যান। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!