1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
সারাদেশে করোনায় আক্রান্ত ৫ হাজার পুলিশ সদস্য | দ্বীপ নিউজ
April 27, 2024, 3:25 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

সারাদেশে করোনায় আক্রান্ত ৫ হাজার পুলিশ সদস্য

  • আপডেটের সময় : মঙ্গলবার, জুন ২, ২০২০
  • 273 ভিউ

করোনাভাইরাসের বিস্তার রোধে মাঠে দায়িত্ব পালনকারী পুলিশ বাহিনীতে এই রোগে আক্রান্তের সংখ্যা পাঁচ হাজার ছাড়িয়েছে।

দেশে এখন পর্যন্ত কোভিড-১৯ শনাক্ত হয়েছে ৪৯ হাজার ৫৩৪ জনের, তাদের ৫ হাজার ১২৯ জনই পুলিশ সদস্য।

আক্রান্ত পুলিশ সদস্যদের মধ্যে এক হাজার ৮৭৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে লকডাউনের মধ্যে ঢাকার শাহবাগে তল্লাশি চৌকি বসিয়ে মানুষের বাইরে বের হওয়ার কারণ যাচাই করছে পুলিশ।

“তাদের অনেকেই জনগণের সেবায় নিজেকে নিযুক্ত করতে আবারও কাজে যোগ দিয়েছেন। কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের উন্নত ও মানসম্মত চিকিৎসা ও সেবায় সুস্থতার হার দ্রুততার সাথে বাড়ছে,” বলছে পুলিশ সদরদপ্তর।

তাদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার নতুন করে ২৬১ জন শনাক্ত হওয়ায় বাংলাদেশ পুলিশে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে ৫ হাজার ১২৯ জন হয়েছে। তাদের মধ্যে মারা গেছেন ১৫ জন পুলিশ সদস্য।

সদস্যদের সংক্রমণ ঝুঁকি কমাতে পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদের নির্দেশনায় বিভিন্ন ধরনের প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে আগেই জানিয়েছে সদরদপ্তর।

একই সাথে আক্রান্ত পুলিশ সদস্যদের জন্য সর্বোত্তম সেবা ও শুশ্রূষা নিশ্চিত করতে বেসরকারি হাসপাতাল ভাড়া করাসহ সব পুলিশ হাসপাতালগুলোতে চিকিৎসার জন্য বিভিন্ন উন্নত চিকিৎসা সরঞ্জাম সংযোজন করা হয়েছে।

“এ কারণে একদিকে পুলিশ আক্রান্তের হার যেমন ক্রমান্বয়ে কমছে তেমনি দ্রুততার সাথে বাড়ছে সুস্থতার হার,” বলা হয়েছে সংবাদ বিজ্ঞপ্তিতে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!